1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ায় আ,মীলীগ নেতা জিতেন গুহ'কে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

পটিয়ায় আ,মীলীগ নেতা জিতেন গুহ’কে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ

  • সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৮৭ পঠিত

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ

চটগ্রামের পটিয়া হাইদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি,হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ নেতা জিতেন কান্তি গুহকে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে রশি দিয়ে বেঁধে মারধরের অভিযোগ উটেছে স্হানীয় চেযারম্যান বিএম জসিম ও তার সমর্থকদের বিরুদ্ধ।।গতকাল শুক্রবার(২৯ এপ্রিল) জুমার নামাজ শেষে হাইদগাঁও ব্রাক্ষ্মনঘাটায় অবস্হিত গাউছিয়া কমিনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।এর পর তাকে অাহত অবস্হায় উদ্ধার করে প্রথমে পটিয়া স্বাস্হ্য কমপ্লেক্স পরে চিকিৎসায় স্বাস্হ্যের অবনতি লক্ষ্য করায় চটগ্রাম মেডিডেকেলে নিয়ে যাওয়া হয়।সেখানে তিনি চিকিৎসাধীন।সূত্রে জানা যায়,হাইদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অালোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় গাউছিয়া কমিনিটি সেন্টারে।ইউপি চেয়ারম্যান বিএম জসিমকে অনুষ্টানে দাওয়াত না দেওয়ায় মূলত ঝামেলার সৃষ্টি হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
হাইদগাঁও ইউনিয়ন
আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক শহীদুল ইসলাম ঝুলু জানান,বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগ তাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি।
এতে তিনি ক্ষিপ্ত হয়ে প্রায় ৩০ থেকে ৪০ জন লোক নিয়ে অনুষ্টানস্হলে এসে ইউনিয়ন অাওয়ামীলীগের নেতা কর্মীদের গালিগালাজ করতে করেন।এক পর্যায়ে একজন জিতেন গুহকে কিল ঘুষি মারা শুরু করেন।এ সময়ে উনার সাথে থাকা বাকি লোকজন জিতেন গুহকে টেঁনে হিচড়ে বাহিরে নিয়ে গিয়ে গাছের সাথে বেঁধে রেখে মারধর করে রক্তাত্ব করে ফেলে।এ সময় খুলে নেওয়া হয় তার পরনের শার্ট।
হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,এ ধরনের অভিযোগ সম্পূর্ন মিত্যা বানোয়াটী।আমি তাকে কেন মারতে যাব।ঘটনার সময় আমি ঐ জায়গায় অামি উপস্হিত ছিলাম না।মারধরের ঘটনায় ইফতার মাহফিল পন্ড হয়ে যায়।
এ বিষয়ে জানার লক্ষে জিতেন কান্তি গুহ এর মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে তার মুটোফোন বন্ধ পাওয়া যায়।এদিকে তাকে জিতেন গুহকে গাছের সাথে বেঁধে রেখে মারধরের ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ছিটে পড়ে।
এ ঘটনায় অমানবিক উল্লেখ করে নিন্দা জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়া সংসদীয় অাসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী,দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজুর রহমমান, দেবব্রত দাশ,প্রদীপ দাশ,পৌর মেয়র অাইয়ুব বাবুর,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম সামশুজ্জামান,সাধারন সম্পদকক অধ্যাপক হারুনুর রশিদ সহ অারো জেলা,উপজেলা ইউনিয়ন নেবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD