1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটিয়ায় এজাজের সমর্থনে সমাবেশে- এম.এয়াকুব- উন্নয়নেরস্বার্থে চশমা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

পটিয়ায় এজাজের সমর্থনে সমাবেশে- এম.এয়াকুব- উন্নয়নেরস্বার্থে চশমা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে

  • সময় শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১২৯ পঠিত

নিজস্ব সংবাদদাতাঃ-: বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এম এয়াকুব আলী বলেছেন, কুসুমপুরা ইউনিয়নের উন্নয়নের স্বার্থে ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূর উর রশিদ চৌধুরী এজাজকে চশমা মার্কায় ২৬ ডিসেম্বর ভোট দিয়ে বিজয়ী করতে হবে। বিগত প্রায় ১০ বছরের তার সহযোগিতায় এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে এজাজ চেয়ারম্যান নিবার্চিত হলে এলাকার উন্নয়ন আরো বেগবান হবে। তিনি গতকাল বিকেলে কুসুমপুরা ইউনিয়নের উত্তর হরিনখাইন এলাকায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেন।

মোহাম্মদ আলী মেম্বারের সভাপতিত্বে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূর উর রশিদ চৌধুরী এজাজ, রায়হান ফেরদৌস চৌধুরী মধু, মোঃ আবদুর রাজ্জাক, রবিউল হোসেন বাদশা, আবু তাহের মেম্বার, নুর মোহাম্মদ, নুর মোহাম্মদ সওদাগর, জসীম উদ্দিন মামুন, হাজী মোঃ ছৈয়দ, মোঃ লোকমান, আজিজুল হক সওদাগর, সাইফুল ইসলাম জাকারিয়া, জাইদুল হক মেম্বার, ব্যাংকার নুর মোহাম্মদ, শওকত আকবর মেম্বার, মোঃ এরশাদ, মীর আবছার, নুরুল ইসলাম কোম্পানি, হারুন সওদাগর, আবু জাফর বাবুল, নুর মোহাম্মদ জসিম, ডাঃ খোরশেদ আলম, জাহাঙ্গীর মাষ্টার, শফর আলী চৌধুরী, মোজাম্মেল হক, ডাঃ আলমগীর আজাদ, বেলাল চৌধুরী, শাহাদাত হোসেন, বদরুদ্দোজা জুয়েল, আলী আজগর রুপু, মহিউদ্দিন রোহিত, লোকমান, রেজাউল করিম মুন্না, রিদয়, ইসমাইল প্রমুখ।স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এম এ এজাজ চৌধুরী বলেন, অতীতে ইউনিয়ন পরিষদে সার্টিফিকেট ও ওয়ারিশান সনদ বানিজ্য হয়েছে। জনগণকে হয়রানির শিকার হতে হয়েছে। এগুলো বন্ধ করা হবে। আমি নির্বাচিত হলে প্রতিটি এলাকায় সুপেয় পানির ব্যবাস্থা, সোলার বাতি স্থাপন ও ঘাটা নির্মান করা হবে। ইউনিয়নেরর অবকাঠামোগত উন্নয়নে পরিকল্পিতভাবে প্রকল্প বাস্তবায়ন করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD