1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ।

  • সময় সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৪০ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী ওজোপাডিকো বিক্রয় ও বিতরন বিভাগের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের বিরুদ্ধে (৩৩কেভি) বিদ্যুৎ সংযোগের অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।

এছাড়াও গত ৬ নভেম্বর নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের হামলার শিকার হন একই প্রতিষ্ঠানের সহকারী প্রকৌশলী এস,এম আব্দুল করিম।

এনিয়ে ওজোপাডিকোতে কর্মরত নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ও ভুক্তভোগী সহকারী প্রকৌশলী এস,এম আব্দুল করিম জানান, নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিনের হামলার শিকার হয়েছি আমি। তার অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে কথা বল্লেই হামলার শিকার হতে হয়। আমি ইতিমধ্যে ওজোপাডিকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক বরাবর গত ১৯ নভেম্বর লিখিত অভিযোগ পাঠিয়েছি। কতৃপক্ষ ব্যবস্থা গ্রহন না করলে আমি বিজ্ঞ আদালতের শরনাপন্ন হবো।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিন অবৈধ ভাবে আর্থীক লেনদেনের মাধ্যমে পটুয়াখালী সদর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকায় অবস্থিত দশ তলা ভবন, সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন দশতলা ভবন, সবুজবাগ প্রথম লেনে নবনির্মিত দশতলা ভবন সহ একাধিক প্রতিষ্ঠানে (১১কেভি) বিদ্যুৎ সংযোগ দিয়েছে। যার বৈধ কাগজপত্র নেই বলে অভিযোগ সূত্রে জানা যায়।

এবিষয়ে পটুয়াখালী ওজোপাডিকো’র
নির্বাহী প্রকৌশলী মাঈন উদ্দিন বলেন, এখানে আমার কোন কাজ নেই, এই কাজ গুলো উপর থেকে হয়। এখানে আমাদের কোন হাত নেই।

এদিকে ভুক্তভোগী সহকারী প্রকৌশলী এসএম আব্দুল করিম এর লিখিত অভিযোগের বিষয়
ওজোপাডিকো খুলনার ব্যবস্থাপনা পরিচালক কাছে জানতে চাইলে তিনি বলেন, সহকারী প্রকৌশলী এস,এম আব্দুল করিম আমাকে একটি দরখাস্ত মেইল করেছে। সেটা আমি দেখেছি। তদন্ত না করে আমি কিছুই বলতে পারছিনা। তাছাড়া অনিয়ম পাওয়া গেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD