1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটুয়াখালীর মির্জাগন্জ্ঞে প্রধান নির্বাচন কমিশনের উপস্থিতি স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠান। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০২ অপরাহ্ন

পটুয়াখালীর মির্জাগন্জ্ঞে প্রধান নির্বাচন কমিশনের উপস্থিতি স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠান।

  • সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

বুধবার ১৯’ডিসেম্বর সকাল সাড়ে ১১ টার সময় মির্জাগন্জ্ঞ উপজেলা অডিটোরিয়ামে জেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলার ভোটার, নেতাকর্মী ও বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে স্মার্ট কার্ড পরিচয় পত্র বিতরন করা হয়।

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশন কাজী হাবিবুল আউয়াল, বিশেষ অতিথি, মহাপরিচালক জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ,বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, (iDEA) প্রকল্প দ্বিতীয় পর্যায়ের প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল হাসনাত মোহাম্মদ সায়েম, বরিশাল ডিআইজি রেঞ্জ এস এম আক্তারুজ্জামান, পটুয়াখালী জেলা প্রশাসক শরিফুল ইসলাম, জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস, মির্জাগন্জ্ঞ উপজেলা চেয়ারম্যান খাঁন মোঃ আবু বকর সিদ্দিকী, প্রমুখ।

স্মার্ট কার্ড বিতরনের শুভ উদ্ভোদন ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশন কাজী হাবিবুল আউয়াল, এসময় তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে সকল দলের অংশ গ্রহনের মধ্য দিয়ে একটু সুষ্ঠু ও অবাদ নির্বাচন আশা করছি।

এছাড়াও ২০০৮ থেকে ২০১৬ পর্যন্ত যাদের বয়স আঠারো প্লাস তাদের মধ্যে স্মার্ট কার্ড পরিচয় পত্র বিতরন করা হবে এবং আগামী ২১ ‘শে জানুয়ারি পর্যন্ত এই বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD