1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটুয়াখালী পুলিশের অভিযানে ১৩১ ক্যান বিয়ার সহ আটক ১. - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

পটুয়াখালী পুলিশের অভিযানে ১৩১ ক্যান বিয়ার সহ আটক ১.

  • সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ১১০ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর বাদুরা গ্রামে মাদকদ্রব্য অভিযান পরিচালনা করে ১৩১ ক্যান বিয়ার সহ রাজু হাওলাদার (২৬) কে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ। গ্রেফতারকৃত রাজু পটুয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা হাবিব হাওলাদার ছেলে।

বুধবার (১৩-সেপ্টম্বর-২০২১ইং) তারিখ আনুমানিক বেলা ১১:৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান (মবির) এর নির্দেশে এস,আই শিপন শেখ এর নেতৃত্বে , এস,আই সাকায়েত হোসেন, এ,এস, আই বিএমআর লিমন, এ,এস, আই আমিনুল ইসলাম, এ,এস,আই মিজানুর রহমান, এটি,এস,আই সুমন ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল উত্তর বাদুরায় জৈনিক নেয়ামুল মোল্লা (২৭) এর বাড়িতে আনুমানিক ১২.৩০ মিনিটের সময় উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে রাজু হাওলাদার (২৬) কে ঘেরা ওপূর্বক আটক করা হয়। এসময় নিয়ামুল মোল্লার দো-চালা টিনের ঘরের মাচার উপর থেকে ১৩১ ক্যান বিয়ার উদ্ধার করে পুলিশ।। উদ্ধারকৃত ১৩১ ক্যান বিদেশী বিয়ার প্রতিটি ক্যানে ৩৩০×১৩১=৪৩.২৩ লিটার বিয়ার রয়েছে।রাজুকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে স্বীকার করে যে মাদকদ্রব্য তার প্রকৃত ব্যবসা এবং তার এই মাদক ব্যবসায় আরও সঙ্গীয় লোকজন রয়েছে । পরে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন, আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, এর ৩৬(১) সারনি, ২৪(খ)-৩৮/৪১ ধারা অনুযায়ী রুজু করা হয়েছে। যাহার মামলা নং-১৭/২১, তারিখ-১৩/১০/২০২১ ইং।

এনিয়ে সদর থানার তদন্ত অফিসার নুরুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে প্রশানের চোখ ফাাঁকি দিয়ে মাদক ব্যবসা করছে রাজু হাওলাদর(২৬), ও তার সঙ্গীয় দলবল। গোপন তথ্যকারীর সংবাদে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ব্যাবসায়ীকে ১৩১ ক্যান বিয়ার সহ গ্রেফতার করেছে পুলিশ।

এবিষয়ে পটুয়াখালী পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান (মনির) সাংবাদিকদের জানান , পুলিশের মাদকদ্রব্য অভিযান চলমান এবং ভবিষ্যতে এধরনের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD