1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটুয়াখালীর বাউফলে বিধবা নারীর সঙ্গে পরকীয়ায় পুলিশের (ASI) ক্লোজড। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

পটুয়াখালীর বাউফলে বিধবা নারীর সঙ্গে পরকীয়ায় পুলিশের (ASI) ক্লোজড।

  • সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৯৫ পঠিত

বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর বাউফল উপজেলায় রাতে এক বিধবা নারীর (৪০) ঘরে প্রবেশ করার অভিযোগে এএসআই রফিকুল ইসলামকে ক্লোজড করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার (৮ অক্টোবর) রাত আনুমানিক ১১টার সময় পটুয়াখালীর বাউফল থানার সহকারী উপ-পরির্দশক (এএসআই) রফিকুল ইসলাম (৪২) এক বিধবা নারীর ঘরে প্রবেশ করে। এবং ওই নারীর সঙ্গে সময় কাটানোর পর ঘর থেকে বের হওয়ার সময় স্থানীয়দের হাতে আটক হয়।

একপর্যায়ে তাকে মারধরও করা হয় এ সময় পুলিশের ঐ এএসআই বিব্রতকর পরিবেশ এড়াতে স্থানীয় কয়েক যুবকের ৩টি বিকাশ নম্বরে ৪৫ হাজার টাকা লেনদেন করেন। পরে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।খবর পেয়ে বাউফল থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার (৯ অক্টোবর) এএসআই রফিকুল ইসলামকে ক্লোজড করা হয়েছে। অভিযাগ প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD