1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পটুয়াখালীর বাউফলে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার। - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

পটুয়াখালীর বাউফলে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার।

  • সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৯২ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নে বীরপাশা গ্রামে হাসি বেগম (১২), নামের এক ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ।

স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যের ভিত্তিতে জানাগেছে , বাউফল উপজেলার বীরপাশা গ্রামের নজরুল ইসলামের মেয়ে হাসি বেগম জয়ঘোড়া নূর মোহাম্মদ সিদ্দিকী দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। এবিষয়ে হাসির বোন খুশি স্থানীয় সাংবাদিকদের জানান গত শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে বোন হাসিকে রান্না ঘরের আড়ার সংঙ্গে গলায় দড়ি লাগানো অবস্থায় ঝুলতে দেখে ডাক চিৎকার করেন, তার ডাক চিৎকার শুনতে পেয়ে আশে পাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দিলে রাত ১১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেন।

এব্যাপারে বাউফল থানার অফিসার আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার হাসির লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি (UD) অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। হাসির মৃত্যু কিভাবে হয়েছে মেডিকেল রিপোর্ট না আসা পর্যন্ত আত্মহত্যা নাকি রহস্য জনক মৃত্যু কোনটাই সঠিক বলা যাবে না বলে জানান তিনি।

ঘটনার বিষয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে সম্প্রতি হাসির মা রুনু বেগম স্থানীয় জয়নাল হোসেন নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে বসেন বিষয়টি হাসি মন থেকে মানতে পারেনি তাই অভিমানে ও ক্ষোভে এই আত্মহত্যার পথ বেছে নিতে পারেন বলে ধারনা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD