1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পবিপ্রবির বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

পবিপ্রবির বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন

  • সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৫৩ পঠিত

মোঃ জাহিদুল ইসলাম, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবগঠিত কার্যনির্বাহী কমিটি ২০২২ এর নামে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।
বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১০টায় কৃষি অনুষদের কনফারেন্স রুমে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবগঠিত কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ সন্তোষ কুমার বসু।
এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর মোঃ আলী, যুগ্ম সম্পাদক প্রফেসর ডঃ মোঃ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সুজন কান্তি মালি, কার্য নির্বাহী কমিটির সদস্য প্রফেসর ডঃ আবুল কাশেম চৌধুরী, প্রফেসর এবিএম মাহবুব মোর্শেদ খান , মোঃ শাহিন হোসেন ও ক্রীড়া সম্পাদক সুপ্রকাশ চাকমা প্রমুখ।
সাধারণ সম্পাদক প্রফেসর ডঃ সন্তোষ কুমার বসু বলেন, গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১৫ এর অধীনে নির্বাচনের মাধ্যমে বঙ্গবন্ধু পরিষদ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক গত ১৯-০৭- ২০২২ খ্রিস্টাব্দ তারিখে চূড়ান্তভাবে অনুমোদন লাভ করে।
বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠন ও অনুমোদন প্রসঙ্গে একটি মহল নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পরিস্থিতি অস্থিতিশীল করার পায়তারা শুরু করেছে যা কোনোভাবেই কাম্য নয়, বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠনতন্ত্র ও সকল প্রকার যুক্তিসঙ্গত কর্ম প্রক্রিয়া অনুসরণ করে কমিটির গঠন করে ও অনুমোদন লাভ করেছে। যারা প্রশ্ন তুলেছেন তাদের জন্য উপযুক্ত তথ্য উপাত্ত এবং কর্ম প্রক্রিয়া উপস্থাপন করা হলো। যারা বর্তমান বঙ্গবন্ধু পরিষদ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদিত কার্যনির্বাহী কমিটি নিয়ে মিথ্যাচার ও অসত্য তথ্য ছড়াচ্ছেন তাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ লালন পালন প্রশ্নবৃদ্ধ ! তিনি আরও বলেন বর্তমান কমিটি অনুমোদনের পর থেকে কোন প্রকার তথ্য-উপাত্ত ছাড়াই বিভিন্ন অনলাইন, নিউজ পোর্টাল এর মাধ্যমে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যাচার করা হয়েছে। উক্ত প্রকাশিত সংবাদ এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় পটুয়াখালী জেলা ও দুমকি উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, প্রফেসর ডক্টর সন্তোষ কুমার বসু।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD