1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় হত্যা মামলা - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

পানিতে ডুবে শিশু মৃত্যুর ঘটনায় হত্যা মামলা

  • সময় সোমবার, ৯ মে, ২০২২
  • ৮২ পঠিত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে পানিতে ডুবে ৪র্থ শ্রেনীর এক শিশুর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। শিশুটির বাবা আবদুল খালেক হাওলাদার বাদী হয়ে সন্তান হত্যার দাবিতে মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মুরাদিয়া ইউনিয়নের উত্তর মুরাদিয়া গ্রামের ৮ বছরের ছেলে জিহাদ অটোচালক মিন্টু মিয়ার স্ত্রী মোসা. খাদিজা বেগমের আগের সংসারের সন্তান । প্রতিবেশী শিশুদের সাথে ২৩ এপ্রিল বাড়ির পাশের নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় জিহাদ নিখোঁজের দুদিন পর চরগরব্দি চর থেকে লাশ উদ্ধার করে দুমকি থানা পুলিশ।
এ ঘটনার চার দিন পরে খাদিজার সাবেক স্বামী আবদুল খালেক তার শিশুপুত্রকে পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগে পটুয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলাটি দায়ের করেন।
এদিকে একটি অপমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে সাবেক স্ত্রী খাদিজা বেগম ও তার স্বজনদের আসামি করে হত্যামামলা দায়ের করায় এলাকায় মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান সিকদার বলেন, খাদিজার সাবেক স্বামী ভালো না। শুনেছি অন্তঃসত্ত্বা অবস্থায় তাদের তালাক হয়। ছেলেটি জন্মের পর তার বাবাকেও দেখেনি, কোনোদিন খোঁজখবরও নেয়নি। সম্প্রতি পানিতে ডুবে মারা যায়। এলাকার শত শত মানুষ দেখেছে। এ অপমৃত্যুর ঘটনায় হত্যামামলার কোনো যৌক্তিকতা দেখছি না।
এব্যাপারে দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুস সালাম বলেন, মামলা হয়েছে শুনেছি। তবে এখনো আমাদের কাছে আসেনি।#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD