1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পাহাড়তলী'তে লন্ডন প্রবাসীর উপর হামলার অভিযোগ। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

পাহাড়তলী’তে লন্ডন প্রবাসীর উপর হামলার অভিযোগ।

  • সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৬১ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর:

বন্দরনগরী চট্টগ্রামে পূর্ব শত্রুতার জের হিসেবে একজন লন্ডন প্রবাসী ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি বন্দরনগরী চট্টগ্রামের ব্যস্ততম এলাকা পাহাড়তলী থানা দিন হাজী ক্যাম্প সংলগ্ন এলাকায় মুন্সিবাড়ির লন্ডন প্রবাসীর সাথে সেভেন স্টার বডি বাইল্ডার(জীম) ব্যবসায়ী জসীমউদ্দীন এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে এই ব্যাপারে পাহাড়তলী থানায় একটি জিডি দায়ের করেছেন ভিকটিম মোসলেম উদ্দিন জিডি নাম্বার ৫৪/২২,
এ বিষয়ে মামলার বাদী মোসলেম উদ্দিনের সাথে কথা বলে জানা যায় তার বাড়ির সামনে জিম সেন্টার এর নিচে অপরিচিত ব্যক্তি মোটরসাইকেল পার করে এলোপাতাড়ি ঘোরাফেরা করলে তার সন্দেহ হয়। এ বিষয়ে ফোনের মাধ্যমে মামলার বিবাদী জসীমউদ্দীনকে ফোনে বিষয়টি জানালে, পরবর্তীতে বিবাদী ঘটনাস্থলে এসে বিষয়টি জানতে চাইলে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাতির ঘটনা ঘটে এবং বিবাদী পরবর্তী দেখে নেয়ার হুমকি দেয়।
অপরদিকে মামলার বিবাদী জসীমউদ্দীনক জানান বাদী মোসলেম উদ্দিন সম্পর্কে তার আত্মীয়, তার মেন্টালি সমস্যা আছে, এলাকায় সকলেই জানেন। যখনই সেই লন্ডন থেকে দেশে ছুটিতে আসে অহেতুক এলাকায় কোন না কোন সমস্যা সৃষ্টি করে। এই ঘটনাটি তারই ধারাবাহিকতার একটি অংশ।
আমার জিম সেন্টার এর নিচে বিভিন্ন ধরনের লোক আসে মোটরসাইকেল, গাড়ি পার্কিং করে ঐদিন মোটরসাইকেল পার্কিং করে যে ব্যক্তি অন্যত্র গিয়েছিল সে আমার জিম সেন্টারে কোন সদস্য নয়। আমি এলাকায় ফিরে বিষয়টি জানতে চাইলে মুসলিম উদ্দিন এই বিষয়টি আমার উপর চাপিয়ে দিয়ে কিছু বুঝে ওঠার আগেই আগে থেকে রেডি রাখা স্থানীয় বখাটে যুবক রুবেল সহ বহিরাগত আরো স২/১ জন নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায় আমি চোখে ও বুকে আঘাত প্রাপ্ত হই,যা তাৎক্ষণিক উপস্থিত পাড়া প্রতিবেশীরা দেখেছেন। যেহেতু আমরা উভয়েই সম্পর্কে আত্মীয়। এই বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করতে চেয়েছিলাম কিন্তু তিনি অহেতুক বিষয়টি প্রশাসন পর্যন্ত নিয়ে গেছেন। আমার নিকট মেডিকেল সার্টিফিকেট রয়েছে,এ বিষয়ে আমিও স্থানীয় প্রতিবেশী ভুক্তভোগীদের নিয়ে বাদী মোসলেম উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD