1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার. - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:১২ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

পীরগঞ্জে পাওনা টাকা চাইতে যাওয়ায় বৃদ্ধকে প্রহার.

  • সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৮ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

রংপুরের পীরগঞ্জের পল্লীতে পাওনা টাকা চাইতে গিয়ে ইউনুস আলী (৬০) নামের এক বৃদ্ধকে শারিরীক নির্যাতন চালিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। আহত ইউনুস আলী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ১৫নং কাবিলপুর ইউনিয়নের সরলিয়া গ্রামে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে প্রকাশ,সরলিয়া গ্রামের আব্দুল মালেক মিয়ার পুত্র মিজানুর রহমান (৪৫) এর নিকট একই গ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র ইউনুস আলী কর্জ হিসেবে প্রদানকৃত ৫১ হাজার টাকা পায়। উক্ত পাওনাকৃত টাকা প্রদানে মিজানুর দীর্ঘদিন থেকে গড়িমসি করে কালক্ষেপণ করতে থাকে। একপর্যায়ে গত দেড়মাস পূর্বে পাওনাদার ইউনুস আলী গ্রাম্য মাতব্বর আবুল কাশেম,সুলতান মিয়া,আব্দুস ছালাম ও ইদ্রিস আলীর নিকট নালীশ করেন। গ্রাম্য সালিশে মিজানুর টাকা নেয়ার কথা স্বীকার করে টাকা পরিশোধে কয়েকদিন সময় প্রার্থনা করেন। ওই পাওনা টাকা নিয়ে আসার জন্য গত ২৯ আগষ্ট সকালে ইউনুস আলী তার স্ত্রী সামছুন্নাহার বেগমকে মিজানুর রহমানের বাড়িতে পাঠালে সে ইউনুসের স্ত্রীকে অপমান করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। একই দিনে স্থানীয় সাজু মিয়ার দোকানে মিজানুরের সঙ্গে ইউনুস আলীর দেখা হলে টাকার প্রসঙ্গে তুলতেই ক্ষিপ্ত মিজানুর পাওনাদার ইউনুস আলীকে অতর্কিত কিলঘুষি মারতে থাক।

এতে ইউনুস আলী মাটিতে লুটিয়ে পড়ে এবং গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে হুটোপুটি খায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আজতকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউনিয়ন বিট পুলিশ কর্মকর্তা এসআই নুর আলম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD