1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
পেকুয়ায় খুনের শিকার হওয়া এক মহিলার লাশ উদ্ধার - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

পেকুয়ায় খুনের শিকার হওয়া এক মহিলার লাশ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৯২ পঠিত

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়াঃ

কক্সবাজারের পেকুয়ায় খুন হওয়া এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রিজের পাশের বিলে পড়ে থাকা পেকুয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
নিহত নারীর নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পুলিশ লাশের পাশ থেকে একটি ছোরা উদ্ধার করেছে। তাদের ধারণা, ওই নারীকে খুন করা হয়েছে।
এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ওই নারীর পরিচয় পাওয়া গেছে। লাশের পাশে পড়ে থাকা একটি ভ্যানিটি ব্যাগ থেকে উদ্ধার হওয়া ভোটার আইডি কার্ডের ফটোকপি অনুযায়ী, তার নাম মোহছেনা আক্তার (৩৭)। তিনি কক্সবাজার পৌরসভার খাজামঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে। এই তথ্যের সূত্র ধরে, ওই নারীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করছে পেকুয়া থানা পুলিশ।
নিহত মোহছেনার স্বজনদের সূত্রে জানা গেছে, প্রথম স্বামী মালেশিয়ায় মারা যাওয়ার পর মোহছেনা পেকুয়ায় দ্বিতীয় বিয়ে করেন। মঙ্গলবারও তিনি কক্সবাজার শহরে ছিলেন। ওইদিন বিকেল নাগাদ স্বামীর কাছে গিয়ে হত্যার শিকার হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।
অপরদিকে, নিহত মোহছেনার মেয়ের জামাই আরিফ জানান, কোনাখালীর রিদুয়ান নামের এক ব্যক্তি তার মাকে টাকা দেয়ার কথা বলে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে।
পেকুয়া থানার অপারেশন অফিসার মোজাম্মেল হোসাইন খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারী বোরখা পরা ছিলেন। তার শরীরে কয়েকটি জখমের চিহ্ন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD