1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা সামসিয়াত রিফান এর উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত।

  • সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪ পঠিত

চট্টগ্রাম নগরীর ৭ নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড এ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এর পক্ষ থেকে বিভিন্ন শ্রেণির মানুষদের মাঝে খাবার বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগ চট্রগ্রাম মহানগর শাখার ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের অন্যতম ছাত্রসংগঠক সামসিয়াত রিফান।

এই বিষয়ে মেধাবী ছাত্রনেতা সামসিয়াত রিফান বলেন, শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচির উন্নয়নশীল দেশগুলোর জন্য এক রোল মডেল। যে কারণে তিনি একজন অনুসরণীয় বিশ্ব রাজনীতিক। দেশের মানুষ দেখছে তাদের জীবনমান উন্নয়নের স্বপ্ন; তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মানুষের জন্য, করেছেন ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন।
তিনি আরো বলেন দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD