1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
প্রবাসী বাংলাদেশী বার্সেলোনা স্পেন এর পক্ষ থেকে বানভাসি মানুষকে নগত অর্থ প্রদান - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

প্রবাসী বাংলাদেশী বার্সেলোনা স্পেন এর পক্ষ থেকে বানভাসি মানুষকে নগত অর্থ প্রদান

  • সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬৮ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

প্রবাসী বাংলাদেশী বার্সেলোনা স্পেন নামের এক সংগঠন করেন বাংলাদেশের প্রবাসে থাকা রেসিডেন্সি যোদ্ধারা। দেশের বিভিন্ন জেলা উপজেলায় বন্যায় কবলিত মানুষের কথা চিন্তা করে তাদের সংগঠন থেকে নগত একটি ফান্ড তৈরি করেন। সেই ফান্ড থেকে দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টংগর গ্রামের দুইবারের সাবেক মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক, জনাব ফুলখাছ মিয়া সাহেবের মাধ্যমে সুনামগঞ্জ জেলার ডিসেম্বরপুর উপজেলা, জামালগঞ্জ উপজেলা, দিরাই উপজেলা, শাল্লা উপজেলা, তাহেরপুর উপজেলায় বানভাসি মানুষকে নগত অর্থ প্রদান করেন।

আজ ১৯ জুলাই রোজ মঙ্গলবার, শাল্লা উপজেলায় বানভাসি ৭০ জন অসহায় মানুষকে নগত ৫০০ টাকা করে অর্থ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলায় কর্মরত ডিএসবি নিয়ামুল হক সাহেব, সার্কেল আবু সুফিয়ান সাহেব, শাল্লা থানার ওসি আমিনুল সাহেব। শাল্লা উপজেলার প্রেসক্লাবের সভাপতি বকুল আহমেদ সাহেব, সাংবাদিক আমির হোসেন সাহেব, সাংবাদিক হাবিবুর রহমান সাহেব, মোঃ দিপু আহমেদ, মুনাইম খান, আয়না মিয়া,তকবির হোসে, মজনু মিয়া, সাংবাদিক ইদু খানসহ গণ্যমান ব্যক্তিগণ।

এ বিষয়ে প্রবাসী বাংলাদেশী বার্সেলোনা স্পেন এর পরিবারের সাথে কথা বললে তারা বলেন, আমাদের সগঠন অসহায় মানুষের পাশে আছে এবং সবসময়ই থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD