1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ফটিকছড়ি তে ১৪ ইউপির নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত নতুনদের থেকে বর্তমান চেয়ারম্যানদের উপর আস্থায় বেশি - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

ফটিকছড়ি তে ১৪ ইউপির নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী চূড়ান্ত নতুনদের থেকে বর্তমান চেয়ারম্যানদের উপর আস্থায় বেশি

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৫৬ পঠিত

মোঃ ওমর ফারুক (ঈশান) , ফটিকছড়ি প্রতিনিধিঃ

আগামী ১১নভেম্বর ২১ইং ইউপি নির্বাচনকে সামনে রেখে সারা দেশের মতো ফটিকছড়ি ১৪ইউ.পি. তে একক প্রার্থী ঘোষনা করছে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগ । ১২ অক্টোবর অনুষ্ঠিত বৈঠক শেষে রাত ১০.০০ টার সময় আওয়ামীলীগের অফিসিয়াল সেল নামক পেইজে এ সংক্রান্ত একটি কপি অনলাইন মাধ্যমে আসে।

আর এতে ফটিকছড়ির বর্তমান চেয়ারম্যানদের মধ্যে ১০জন, বিগত নির্বাচনে নৌকা প্রতিকে প্রতিদন্ধি পার্থী ৩জন এবং সাবেক চেয়ারম্যান ১জনের নাম উটে আসে।

মনোনীত ব্যক্তিদের মাঝে বর্তমান চেয়ারম্যান দের মধ্য,১.বাগানবাজার-রুস্তম আলী, ২.দাঁতমারা-মোঃ জানে আলম,৩.নারায়ণহাট-হারুন-অর-রশিদ, ৪.সুন্দরপুর-শাহনেওয়াজ চৌধুরী,৫.রোসাংগীরি-শোয়েব আল সালেহীন,৬.লেলাং- সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন,৭.সমিতিরহাট- হারুনুর রশিদ ইমন,৮.জাফতনগর- আবদুল হালিম,৯.বখ্তপুর- সোলায়মান বি.কম, ১০.আব্দুল্লাহপুর- অহিদুল আলম।

বিগত নির্বাচনে নৌকা নিয়ে নির্বচন করা ১.হারুয়ালছড়ি-জুলফিকার আলী,২.পাইন্দং- শাহলাম সিকদার, ৩.কাঞ্চননগর-দিদারুল আলম, এবং সাবেক চেয়ারম্যান ধর্মপুর থেকে – কাজী মাহমুদুল হক।

এদিকে পছন্দের প্রার্থীকে নৌকা মনোনিত করায় তৃণমৃল নেতা কর্মীরা প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD