1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ফেনী থানার ওসিসহ ৬ জনের বিরুদ্ধে জেলা যুবদল সভাপতি জসিমের স্ত্রীর আদালতে অভিযোগ দায়ের। - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ফেনী থানার ওসিসহ ৬ জনের বিরুদ্ধে জেলা যুবদল সভাপতি জসিমের স্ত্রীর আদালতে অভিযোগ দায়ের।

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৪৮ পঠিত

এম ,এন,এ রানা (গাজীপুর)

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে মর্মে অভিযোগ করে তার স্ত্রী লুৎফুন নাহার ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,২ এসআই ,১ ডিএসবি কর্মকর্তা ও দুই সাক্ষীর বিরুদ্ধে একটি অভিযোগ জমা দিয়েছেন। বুধবার দুপুরে ফেনী সদর আমলী আদালত-১ এর জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আশেকুর রহমানের নিকট দায়ের করা অভিযোগে তিনি এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের আবেদন করেছেন।
আদালতের ব্যাঞ্চ সহকারী শাহ নুর আলম ফেনী সমাচারকে জানান,অভিযোগটি শুনানির অপেক্ষায় রয়েছে।
প্রসঙ্গত: ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম (৪৮) ফেনী মডেল থানা পুলিশ ২২জুলাই ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় গ্রেফতার করে।
পুলিশের ভাষ্য মতে পরে তার দেওয়া তথ্যমতে তার ফেনী শহরস্থ রামপুরের বাসা হতে শুক্রবার রাত ১ ঘটিকার সময় ফেনী মডেল থানা পুলিশ, পুরাতন খবরের কাগজ দ্বারা মোড়ানো একটি কালো রংয়ের ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি এবং ২ টি লম্বা লোহার ছোরা উদ্ধার করে বলে জানান পুলিশ। পরবর্তীতে ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করে, যার মামলা নাম্বার ৫৩, তারিখ-২২/৭/২২, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯-এ।
তবে এই অভিযোগটি শুরু থেকে অস্বীকার করে জাকির হোসেন জসিমের পরিবার। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছে পরিবার ও দল। ইতিমধ্যে এরই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে যাতে স্পষ্ট ঘটনাটি সম্পূর্ণ চক্রান্ত।

পুলিশ পরিদর্শক পদমর্যাদার ছেয়ে উদ্বতন পদ মর্যদার কর্মকর্তা দিয়ে নালিশি ঘটনা তদন্ত করে আগামী ১৫ দিনের মধ্যে অএ আদালতে তদন্তের অগ্রগতি অবিহিত করার জন্য এবং আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD