1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বগুড়া শেরপুর ৭ নং ভবানীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার পদ প্রার্থী আধিবাসি নেতা শ্রী সন্তোস শিং - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

বগুড়া শেরপুর ৭ নং ভবানীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার পদ প্রার্থী আধিবাসি নেতা শ্রী সন্তোস শিং

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২৪ পঠিত

মোঃ শাহাদৎ হোসেন , ভ্রাম্যমান প্রতিনিধিঃ

জনগনের সেবক হয়ে কাজ করতে চায় মেম্বার পদ প্রার্থী অাধিবাসি সভাপতি শ্রী সন্তোস শিং।

সারা দেশের মতো বগুড়া জেলা শেরপুর উপজেলার ৭নং ভবানীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আধিবাসি নেতা শ্রী সন্তোস শিং৷ আসন্ন নির্বাচন কে সামনে রেখে প্রতিদিন আধিবাসি ও ১ নং ওয়ার্ডে মানুষের কাছে গিয়ে গনসংযোগ করছেন আধিবাসি সভাপতি শ্রী সন্তোস শিং। ভবানীপুর ইউনিয়নের নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন নিজেদের প্রচার প্রচারণা।
সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গণ। সর্বত্রই চলছে আলোচনা, বইছে নির্বাচনী হাওয়া। শেরপুর উপজেলা ৭ নং ভবানীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার পদে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে ১ নং ওয়ার্ডের আধিবাসি নেতা সন্তোস শিং। ভবানীপুর ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের আধিবাসি নেতা সন্তোস ব্যাপক ভাবে গনসংযোগ করছে – অাধিবাসিরা এবার সবাই ঐক্যবদ্ধ হয়ে দিনরাত নির্বাচনী প্রচারণা করছেন। দুঃসময়ের কান্ডারী, যুব সমাজের আইকন,আধিবাসি সমাজ সেবক এবং ভবানীপুর ইউনিয়নের আম্বুইল বাগান বাড়ী গ্রামের আধিবাসি সন্তান শ্রী সন্তোস শিং। তিনি বলেন,
আমি এই নির্বাচনী এলাকায় আধিবাসি মানুষের সুখে-দুঃখে আছি। আমি উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের সহযোগিতায় মাঠে কাজ করে যাচ্ছি। পারিবারিক সূত্র জানা যায়, আধিবাসি নেতা শ্রী সন্তোস শিং একজন আধিবাসি নেতা। ছোটবেলা থেকে আধিবাসি মানুষের থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিভিন্ন সময় অসংখ্য প্রতিষ্ঠানের সমাজ কল্যাণমুলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত থেকে সমাজ সেবায় অগ্রনী ভূমিকা পালন করে আসছেন এবং তিনি করোনা কালীন সময়ে আধিবাসি অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং তাঁর সাধ্যমত বস্র বিতরণ করেন। মানুষের সেবা করাকেই তিনি ব্রত হিসেবে বেছে নিয়েছেন।
শ্রী সন্তোস শিং স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে সচেষ্ট হবেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি নিয়মিত গনসংযোগ করছেন।নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ভবানীপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডের এর বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন– ও ভোট প্রত্যাশা করেন।
শ্রী সন্তোস শিং আরও বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন তিনি। সে উদ্দেশ্যে আধিবাসি পরিবারের একজন আদর্শ সৈনিক হিসেবে নিজেকে নিযুক্ত করে- দীর্ঘ দিন ধরে ইউনিয়ন বিভিন্ন সেবামূলক ও আধিবাসি বিভিন্ন প্রকার অনুষ্ঠান কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এলাকায় সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে। এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখ দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
প্রচারণাকালে তিনি আরো জানান উন্নয়নের রোল মডেল। আমি মেম্বার নির্বাচিত হলে সবাই একএে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষনের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী করে তোলার কাজ করব। নারী ও শিশুনির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। দীর্ঘ দিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ভবানীপুর ইউনিয়নবাসীর ও আধিবাসি দের সার্বিক সহযোগীতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়ন মূলক কাজ ত্বরান্বিত করবো। তিনি দৃঢ় প্রত্যয়ে আরো বলেন সবার সহযোগিতায় ৭ নং ভবানীপুর ইউনিয়ন কে আরো উন্নত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD