1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বঙ্গবন্ধুকে হত্যাকরে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে,আলহাজ্ব আমির হোসেন আমু(এমপি) - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

বঙ্গবন্ধুকে হত্যাকরে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে,আলহাজ্ব আমির হোসেন আমু(এমপি)

  • সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৫৩ পঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুকে হত্যাকরে বাংলাদেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে অপসক্তির দল। ৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষান্ত হয়নি ওরা। তার পরেও বঙ্গকন্যা শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে ওরা। সয়ং আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছে। আর খুনিদের বিচার মুজিব কন্যা বাংলার মাটিতেই করেছে।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মূখপাত্র আমির আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে ৪০ বছর আগেই বিশ্বের আকাশে স্যাটেলাইট উৎক্ষেপন হতো। তবে তার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার স্বপ্ন পুরণ করে স্যাটেলাইট উৎক্ষেপন করেছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে ঝালকাঠি শহরের সাধনার মোড়ে বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মোঃশাহ আলম।

সভায় বক্তৃতা দিয়েছেন জেলা আওয়ামীলীগ’র বিপ্লবী সাধারণ সম্পাদক,খাঁন সাইফুল্লাহ পনির,এমপির সুযোগ্য কন্যা ব্যারিষ্টার সুমাইয়া আক্তার অদিতি,জেলা আওয়ামীলীগ’র বিপ্লবী যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র বাবু তরুন কুমার কর্মকার,জেলা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক,হাবিবুর রহমান হাবিল,যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর মোঃরেজাউল করিম জাকির, সদর উপজেলা আওয়ামীলী’র বিপ্লবী সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃহাফিজ আল মাহমুদ, পৌর কাউন্সিলর কামাল শরীফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন, জামাল হোয়সেন মিঠুসহ অনেকে। দুপুর থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে আসেন দলীয় নেতা কর্মীরা। শোক দিবসের আলোচনা সভা জনসমুদ্রে পরিনত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD