1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় আশিয়া আওয়ামীলীগ এর প্রতিবাদ সভা - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় আশিয়া আওয়ামীলীগ এর প্রতিবাদ সভা

  • সময় শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৯ পঠিত

নিজস্ব সংবাদ দাতা পটিয়াঃ–জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ১৬ ডিসেম্বর বাথুয়া হাই স্কুলের প্রধান শিক্ষক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কটুক্তি করায় তাৎক্ষনিক প্রতিবাদ সমাবেশ করেছেন পটিয়া আশিয়া ইউনিয়ন আওয়ামীলীগ। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নৌকার চেয়ারম্যান প্রার্থী এম এ হাশেম, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আইয়ুব আলী চৌধুরী, দস্তগীরুল হক, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশির, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, উদয়ন বড়ুয়া, জসিম উদ্দিন, নজরুল ইসলাম, আজম খান, এস এম নজরুল, আবদুল রহিম, আবুল বশর, শওকত হোসেন খোকন, একেএম জমির উদ্দিন, মনসফ আলী, মেজবাউল করিম রাজীব, আনোয়ার হোসেন, শাহেদ সওদাগর প্রমুখ। সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটু্ক্তিকারী বাথুয়া হাই স্কুলের প্রধান শিক্ষক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহজাহান এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানান অন্যতাই কঠোর কর্মসূচি দেওয়া হবে তারা জানান।

এ বিষয়ে জানতে চাইলে বাথুয়া হাই স্কুলের প্রধান শিক্ষক ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহজাহান জানান, ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে স্কুলের উদ্যেগে আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালীন সময় চেয়ারম্যান হাশেম সমথিত লোকজন এসে অনুষ্ঠান পন্ড করে দেন।অনুষ্ঠানে অনেক আওয়ামীলীগ এর নেতাকমী উপস্থিত ছিলেন এখানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করা হয়নি। আমার নিবাচনী প্রতিপক্ষরা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে।

এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, এই বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD