1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কুড়িগ্রাম রাজারহাট উপজেলা শাখা কমিটি অনুমোদন

  • সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ পঠিত

ডেস্ক নিউজ:

সকল শিশুর অধিকার সুন্দর ভাবে বাঁচিবার এই প্রতিপাদ্য নিয়ে ২০১৭ সাল হতে চট্টগ্রাম তথা সারা দেশব‍্যাপী অসংখ্য সদস্যদের সমন্বয়ে আর্তমানবতার সেবায় অসহায় নারী ও শিশু অধিকার প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উক্ত কাজের ধারাবাহিকতা বৃদ্ধির লক্ষে ২৪ সেপ্টেম্বর রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অবগত সাপেক্ষে আগামী ৩ মাসের জন্য মোঃ শফিকুল ইসলাম ( শফি খান) কে আহবায়ক ও মোঃ আবু হানিফ কে সদস্য সচিব করে কুড়িগ্রাম জেলা অন্তর্গত রাজাপুর উপজেলায় ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় মহাসচিব মুহাম্মদ আলী।
এই সময় নবগঠিত কমিটি কে শুভেচ্ছা জানান ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ, মহাসচিব মুহাম্মদ আলী, সিনিয়র ভাইস চেয়ারম্যান এস এম আজিজ, ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ, মোঃ ইউসুফ খান, উৎপল কুমার দাস, হাফিজুর রহমান সহ নেতৃবৃন্দ।

কমিটির অন‍্যানরা হলেন- যুগ্ম আহবায়ক মোঃ শ্রী সুকমল চন্দ্র বর্মন,যুগ্মা সদস্য সচিব মোঃ আক্কাছ আলী,মোঃ ফেরদৌস আহমেদ (বাবু) , নির্বাহী সদস্য শ্রী বাদল চন্দ্র রায়,শ্রী উৎপল কুমার বসুনিয়া, মোঃ রহেদুল ইসলাম, মোঃ রাশেদুল হক,মোঃ ফুলবাবু,শ্রী অনুতোষ চন্দ্র সরকার,মোঃ লিটন মিয়া প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD