1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাঁশখালীতে পুকুরে ডুবে মা ও ছেলের মৃত্যু - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

বাঁশখালীতে পুকুরে ডুবে মা ও ছেলের মৃত্যু

  • সময় বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৭৯ পঠিত

আফনান চৌধুরী, বাঁশখালী(চট্টগ্রাম):

বাঁশখালী উপজেলার পুঁইছুড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পন্ডিত কাটা এলাকায় পুকুরের পানিতে ডুবে মাসুকা বেগম (২২) নামে এক গৃহবধূ ও তার ছেলে বোরহানের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পুঁইছুড়ি এলাকার পন্ডিত কাটা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মাসুকা বেগম একই এলাকার ডেম্পার চালক বেলালের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, উপজেলায় পুঁইছুড়ি ইউনিয়নের পন্ডিত কাটা এলাকার ডেম্পার ড্রাইভার বেলারের স্ত্রী বাড়ির পাশে রপুকুরে ছেলেকে গোসল করাতে নেন । এসময় তার ১ বছর বয়সী ছেলে অসাবধানতাঃবশত হাত থেকে ছুটে যায়। একপর্যায়ে বোরহান পুকুরের পানিতে তলিয়ে গেলে মা মাসুকা বেগম তাকে বাঁচাতে যান। কিন্তু সাঁতার না জানায় মা-ছেলে দুই জনেই পুকুরের পানিতে তলিয়ে যান। বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD