1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাঁশখালী জেনারেল হাসপাতালে ইজি এম ও বিজয় দিবস অনুষ্টিত। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

বাঁশখালী জেনারেল হাসপাতালে ইজি এম ও বিজয় দিবস অনুষ্টিত।

  • সময় শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৮৬ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি।

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম সম্ভবনাময় সেবামূলক প্রতিষ্ঠান বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের জরুরি সাধারণ সভা (ইজিএম) এবং বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনাসভা ১৬ ডিসেম্বর ২০২১ ইং তারিখে অনুষ্ঠিত হয়েছে।
হাসপাতালের সম্মানিত শেয়ারহোল্ডার হাফেজ আব্দুল্লাহ সাহেবের কোরান তেলওয়াতের মধ্যে দিয়ে হাসপাতাল কমপ্লেক্সের তৃতীয় তলায় অডিটোরিয়ামে প্রোগ্রাম শুরু হয়।
বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের ইজিএমে সভাপতিত্ব করেন, বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিশিষ্ট ব্যাবসায়ী আলী নেওয়াজ চৌধুরী ইরান। উক্ত ইজিএম এবং আলোচনা সভায় নির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র ভাইস চেয়ারম্যান, মোক্তার হোসেন সিকদার, ব্যাবস্থাপনা পরিচালক, সাদুর রশিদ চৌধুরী, ফিন্যান্স ডিরেক্টর মাওলানা তমিজ উদ্দিন আল হেলালী, ডিরেক্টর অব অফিস সৈয়দ মুর্তজা আলী, ডিরেক্টর অব মার্কেটিং আ.ন.ম. মহিউদ্দিন। এছাড়াও উপস্তিত ছিলেন বিজিএইচ এর সহকারী ব্যাবস্থাপক আব্দুর রহিম, হিসাব রক্ষক খোরশেদ আলী চৌধুরী এবং বিজিএইচ এর সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। বিজিএইচ এর জরুরি সাধারণ সভা এবং বিজয় দিবসের আলোচনাসভা কে প্রাণবন্ত এবং উৎসবমুখর করে তোলেন সম্মানিত শেয়ারহোল্ডাদের উপস্থিতিতে।
অনুষ্ঠানের শুরুতে বিজিএইচ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয়ের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার এজেন্ডাভিক্তিক প্রোগ্রাম পরিচালনা করেন ব্যাবস্থাপনা পরিচালক জনাব সাদুর রশিদ চৌধুরী।
ইজিএমে বিগত সনের আয়-ব্যয় বিবরণী,বিগত সভার কার্যবিবরণী পেশ,বাস্তবায়িত কাজের প্রতিবেদন এবং শীগ্রই হাসপাতাল উদ্বোধনের প্রস্তুতির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। সম্মানিত পরিচালকগন উনাদের সাবলীল এবং গোছানো বক্তব্যের মাধ্যমে হাসপাতালের বিভিন্ন বিষয় আলোকপাত করেন এবং সম্মানিত শেয়ারহোল্ডাদের সাথে পরামর্শমূলক মত বিনিময় করেন। সম্মানিত শেয়ারহোল্ডাগণ বিভিন্নরকম যৌক্তিক প্রশ্ন করলে উক্ত প্রশ্নোত্তর পর্বে শেয়ারহোল্ডাদের বিভিন্ন প্রশ্নের সাবলীল এবং পরিচ্ছন্ন উত্তর প্রদান করেন বিজিএইচ এর সিনিয়র ভাইস চেয়ারম্যান মোক্তার হোসেন সিকদার।
উক্ত জুরুরি সভায় সম্মানিত শেয়ারহোল্ডারদের মধ্যে থেকে সুন্দর বক্তব্য প্রদান করেন, ডাক্তার সাবরিনা মুবিনা, বিশিষ্ট ব্যাবসায়ী এবং ঢাকা ইমপেরিয়াল হাসপাতালের ডিরেক্টর জনাব আক্তার হোসাইন, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্রান্স ম্যানেজার ইমরানুল হক, ডা আবু আহমেদ, ইন্জিনিয়ার মাসুদ বিন বজল, মুবিনুল হক,ভেন্ডার জহির উদ্দীন, প্রজেক্ট ইন্জিনিয়ার তারেক মাইনুদ্দীন, শফিউল মওলা, মনজুরুল আলম সহ প্রমুখ।
উল্লেখ্য, ২০১৬ সাল থেকে যাত্রা শুরু করা এই হাসপাতাল বাঁশখালীবাসীর দোরগোড়ায় নিরবচ্ছিন্নভাবে আধুনিক ও মানসম্মত চিকিৎসাসেবা দিতে বদ্ধপরিকর ।
বক্তব্যে বক্তারা বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে হত-দরিদ্র রোগী বিশেষ ছাড় ও বিনামূল্যে চিকিৎসা সেবার সুযোগ দিতে হবে, মানব সেবায় নিজকে আত্মনিয়োগ করতে হবে, এবং আধুনিক মানসম্মত চিকিৎসা সেবায় অগ্রনী ভূমিকা পালন করতে হবে। এক্ষেত্রে সকল শেয়ারহোল্ডারগণ সর্বোচ্চ সহযোগিতায় এগিয়ে আসার আশা ব্যাক্ত করেন।
সবশেষে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয়ের শুভেচ্ছা বক্তব্য এবং মোনাজাতের মধ্যে দিয়ে দুপুরের খাবার আপ্যায়নের মাধ্যমে প্রোগ্রাম সমাপ্ত হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD