1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার

  • সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৭৫ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি

“মানুষ হয়ে যদি মানুষের জন্য কিছু না করতে পারি, তাহলে মানুষ হলাম কেন”
বাঁশখালী ব্লাড ব্যাংক এর ফ্রি অক্সিজেন সেবায় যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি।
বাঁশখালী ব্লাড ব্যাংক এর ফ্রি অক্সিজেন সেবা অব্যাহত রাখতে অত্র ব্লাড ব্যাংক এর প্রধান উপদেষ্টা ও বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব, সাইদুজ্জামান চৌধুরী মহোদয় একটি অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি হস্তান্তর করেন বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবারের সদস্যদের কাছে।
অত্র অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার সময় উপস্থিত ছিলেন বাঁশখালী ব্লাড ব্যাংকের এডমিন, স্বরূপ দেবনাথ, ফারুকুল ইসলাম, প্রভাত সুশীল আকাশ, কো-এডমিন, রুপন কান্তি দে, সানি বড়ুয়া, সহ-কার্যকরী সদস্য, আশেকুর রহমান, আব্দুর রহিম প্রমুখ।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করার পর উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী আরো বলেন আগামীতেও এইরকম যেকোন মানবিক কাজে আমাকে পাশে পাবেন এবং আমার সাধ্য মতো অত্র সংগঠন ও মানবতার পাশে থাকার চেষ্টা করে যাবেন বলে আশ্বাস দেন সদস্যদের।
এডমিন স্বরূপ দেবনাথ বলেন UNO স্যারের এই মহতী কাজে আমাদের সংগঠনে অক্সিজেন সিলিন্ডার সহযোগিতা করায় অত্র সংগঠন এর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
“ডাক্তারের পরামর্শ নিয়ে অক্সিজেন সেবা গ্রহণ করুন”
শ্বাসকষ্ট-সহ যেকোনো রোগীর জন্য জরুরী ফ্রি অক্সিজেন সেবা নিয়ে বাঁশখালী ব্যাপী কাজ করে যাচ্ছে বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবার,
যেকোনো মুহূর্তে প্রয়োজনে যোগাযোগ:
সজীব নমঃ শুভ, 01812521171
ফারুকুল ইসলাম,01810646548
আবদুর রহমান, 01626900987
সানি বড়ুয়া, 01879447370
বাঁশখালী ব্লাড ব্যাংক
(একটি স্বেচ্ছাসেবী সংগঠন)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD