1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত।

  • সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৬৫ পঠিত

যোগ্য নেতৃত্ব যদি যোগ্য জায়গায় নেতৃত্ব দিতে পারেন তাহলে যে কোন সংগঠন স্বল্প সময়ের মধ্যে এগিয়ে যায়। যে কোন সংগঠন সৃষ্টি হয় মানুষের কল্যানে কাজ করার জন্য। মূল ধারার বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির বলিষ্ঠ নেতৃত্বে আজকে প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত বই সকল কেজি স্কুল গুলো পাচ্ছেন। এই সংগঠন নিয়ে অতিতে অনেকেই বিতর্কিত কর্মকাণ্ড করেছেন, তাই অদূর ভবিষ্যতে যাতে কেউ বিতর্কিত কর্মকাণ্ড করতে না পারেন সে লক্ষ্যে সত্যিকার সাংগঠনিক রূপ দিতে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি কমিটি করা সময়ের দাবি বলে উল্লেখ করেন।
তিনি আজ ২/১০/২১ ইং রোজ শনিবার বিকাল চারটায় চট্টগ্রামের চকবাজারস্থ গুলজার টাওয়ারে (প্রসিড অন) বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগীয় অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির সভায় সভাপতির বক্তব্যে অধ্যাপক এ, কে,এম নূরুল বশর (সুজন) এ কথা বলেন।
চট্টগ্রাম বিভাগীয় সদস্য সচিব ও কেন্দ্রীয় যুগ্ম মহিলা সচিব লায়ন লুবনা হুমায়ুন সুমির সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সচিব এম কে দাশ ও কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সচিব কবি ও প্রাবন্ধিক মোঃ কামরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য এমকে বড়ুয়া ও ডিআই এম জাহাঙ্গীর আলম।
চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির সদস্য মোঃ নুরুল আবছারের কোরান তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ নুরুল পাশা, সাংবাদিক সুপলাল বড়ুয়া,সাংবাদিক মাহতাব উদ্দিন চৌধুরী,নাজিম উদ্দিন চৌধুরী,আমিনুল হক রিপন,জাহানারা বেগম পায়রা,আতিকুল ইসলাম নুরুন নাহার আক্তার,মো বখতিয়ার উদ্দিন চৌধুরী,শিরিন বারী,রেহেনা আক্তার,আফসানা ফারুকী সহ প্রমুখ।
বিশেষ অতিথি কেন্দ্রীয় আন্তর্জাতিক সচিব এম কে দাশ তাঁর বক্তব্যে বলেন, করোনার কঠিন সময়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন সব সময় সদস্যদের মাঝে থাকার চেষ্টা করেছেন। হাজারো সমস্যার মধ্যেও সংগঠন কে এগিয়ে নিতে কাজ করায় সকল নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান। মুল ধারার বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোশিয়েশন আগামীতে চট্টগ্রাম বিভাগ সুন্দর একটি নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব বাছাই করবে যা সংগঠনের কল্যানে ভুমিকা রাখবে।
প্রধান আলোচক কবি ও মানবাধিকার কর্মী মোহাম্মদ কামরুল ইসলাম বলেন,সংগঠনের মাধ্যমে মানুষের ভালবাসা পাওয়া সম্ভব।তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিটির কর্মকান্ডের ভুয়সী প্রশংশা করেন।তিনি বলেন এই সংগঠন সব সময শিক্ষক শিক্ষিকাদের কল্যানে ভুমিকা রেখেছে।আগামীতে এই সংগঠন সকল শিক্ষা প্রতিষ্ঠানের পাশে থাকবে।
বিভাগীয় সদস্যদের উপস্থিতিতে কেন্দ্রীয় কমিটির সদস্য মৃদুল বড়ুয়া কে প্রধান নির্বাচন কমিশনার ও কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সচিব মোঃ কামরুল ইসলাম ও বিভাগীয় সদস্য নুরুল পাশা কে নির্বাচন কমিশনার করে চলতি মাসের মধ্যে একটি গ্রহনযোগ্য নির্বাচন করার ব্যাপারে দায়িত্ব অর্পন করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD