1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাংলাদেশ পুলিশ মানবতার সেবায় সবসময় কাজ করে আসছে-মীর আবু তৌহিদ - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

বাংলাদেশ পুলিশ মানবতার সেবায় সবসময় কাজ করে আসছে—মীর আবু তৌহিদ

  • সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ পঠিত

নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশ শুধু অপরাধ দমনে কাজ করে না, মানবতার সেবায় কাজ করে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ। তিনি বলেন, পুলিশ সমাজে অরাজকতা দমন এবং আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে তেমনী মানুষের জানমাল রক্ষায় সবোর্ত্তম ভাবে করে যাচ্ছে। বুধবার (১১ জানুয়ারী) সকালে রাঙ্গামাটি কোতোয়ালী থানার মাঠে মানবতার সেবাই রাঙ্গামাটি জেলা পুলিশের উদ্যোগে প্রায় ৩শতাধিক হতদরিদ্র শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন। শীতবস্ত্র বিতরণকালে এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. জাহেদুল ইসলাম, ডিআইও ওয়ান ডিএসবি আব্দুল্লাহেল বাকী, ডিএসবি ক্রাইম শাহনেওয়াজ রাজু, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় বস্ত্র বিতরনকালে পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, বাংলাদেশ পুলিশ মানবতার সেবায় সবসময় এগিয়ে আসে। এরই ধারাবাহিকতায় আজ রাঙ্গামাটিতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এতে অসহায় মানুষের সামান্যতম উপকার হলেও আমরা কৃতজ্ঞ থাকবো। ভবিষ্যতেও পুলিশের পক্ষ থেকে এধরণের কার্যক্রম অব্যহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD