1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পটিয়া জিরি ইউনিয়ন শাখার-২০২২ সম্মেলন অনুষ্টিত - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পটিয়া জিরি ইউনিয়ন শাখার-২০২২ সম্মেলন অনুষ্টিত

  • সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮ পঠিত

অরুন নাথ,পটিয়া প্রতিনিধিঃ
চটগ্রামের পটিয়া উপজেলার জিরি ইউনিয়ন কার্যালয়ে আজ শনিবার সকাল ১১টা নাগাদ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পটিয়া জিরি ইউনিয়ন শাখার-২০২২ সম্মেলন উপলক্ষে পটিয়া উপজেলা পূজা পরিষদের সহ-সভাপতি এডভোকেট দিলীপ কুমার নাথ এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক কাজল চৌধুরীর সঞ্চালনায় এক সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে জিরি ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা আমিনুল ইসলাম খান টিপু তার বক্তব্য কালে বলেন আসন্ন সনাতনী সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমার জিরি ইউনিয়নে ৭টি পূজা মন্ডপ রয়েছে।এই মন্ডপ গুলোতে শান্তিপূর্ণ দুর্গা পূজা উদযাপন করার লক্ষ্যে আমার পরিষদের সার্বিক সকল ক্ষেত্রে সহযোগিতা থাকবে এবং কোন অপশক্তি আইন-শৃংখলা বিরোধী কোন কার্যকলাপ যাতে ঘটাতে না পারে তার জন্য আমার পরিষদের সকল সদস্য মিলে আমরা শান্তি-শৃংখলা রক্ষার্থে কটোর উদ্যোগ গ্রহন করেছি।আপনাদের এ দুর্গোৎসব উৎসব পালনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রতি বছরের ন্যায় এবারো নানান সহযোগিতার উদ্যোগ অব্যাহত আছে।এবং পটিয়া উপজেলার পূজা মন্ডপ গুলোতে যাতে কোন দুর্ঘটনা না ঘটে তার জন্য পটিয়া সংসদীয় আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষ থেকে শান্তি শৃংখলা বজায় রাখতে কটোর নির্দেশনা এবং সুনজর রয়েছে,এসব আরো কথা বলেন তিনি।
এ সভায় উদ্ভোধক হিসেবে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা পূজা পরিষদের সভাপতি অধ্যাপক যদু রন্জন চৌধুরী।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পটিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বাবু ঝুলন দও।
এ সময়ে আরো উপস্হিত ছিলেন উপজেলা পূজা পরিষদ নেতা বাবু রাজীব সেন,পিকলু শীল জয়,শিক্ষক জসিম উদ্দিন,ইউনিয়ন যুবলীগ নেতা পংকজ নাথ,ইউপি সদস্য নাসির উদ্দিন চৌধুরী,জাহাঙ্গীর আলম খোকন,নূর আয়েশা বেগম,নিলু আকতার,মনোয়ারা বেগম।
আরো বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা দীপ্ত নাথ,বিজয় শীল,যুবলীগ নেতা রাজীব মল্লিক সহ জিরি ইউনিয়ন ৭টি পূজা মন্ডপের প্রতিনিধি বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD