1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাউফলে ব্যাবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও জীবন নাশের হুমকির অভিযোগ। - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

বাউফলে ব্যাবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও জীবন নাশের হুমকির অভিযোগ।

  • সময় মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৮৮ পঠিত

বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর বাউফল উপজেলার ৬ নং কনকদিয়া ইউনিয়নে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালিয়ে অর্থ লুট ও জীবন নাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগকারী কনকদিয়া ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মিজান কাজী (৫০)।

গত রবিবার (২০/১১/২০২২ ইং) তারিখ দুপুর আনুমানিক ১.৫০ মিনিটের সময় ইউনিয়নের কনকদিয়া বাজারে মেসার্স কাজী এন্টার প্রাইজ নামের ব্যাবসা প্রতিষ্ঠানে এ হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।এবিষয়ে প্রতিষ্ঠানের সত্যাধিকারী মেহেদী হাসান(সিজান) (২০) এর পিতাঃ মিজান কাজী ৮ নং ইউপি সদস্য বাদী হয়ে বাউফল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে, হামালাকারী কনকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ৭ নং ওয়ার্ডের বাসিন্দা শফিকুল ইসলামের ছোট ভাই (১).জহিরুল ইসলাম (টিপু) হাওলাদার (৪২), (২).আসাদ হাওলাদার (৩৮), উভয় পিতাঃ গফুর হাওলাদার, এবং ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত রাজ্জাক সিকদারের ছেলে (৩).আসলাম সিকদার (৩৬)।

অভিযোগ সুত্রে জানাগেছে, গত (২১ জুন-২০২১ ইং) তারিখ কনকদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম হেরে যাওয়ায় তার ভাই ও সমর্থকরা বিভিন্ন ভাবে তাদের হুমকি ধামকি দিয়ে আসছে। হুমকি ধামকির জের ধরে গত (২০’নভেম্বর-২০২২ ইং) তারিখ সকাল আনুমানিক ১১ টার সময় মেহেদী হাসান (সিজান) কে অকথ্য ভাষায় গালাগালি করে মারধর করতে চাইলে দৌড়ে পালিয়ে গিয়ে বিবাদের হাত থেকে রক্ষা পায়। পরবর্তীতে কনকদিয়া বাজারে দুপুর আনুমানিক ১.৫০ মিনিটের সময় জহিরুল ইসলাম (টিপু) এর নেতৃত্বে আসাদ হাওলাদার ও আসলাম সিকদার তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র লোহার রড নিয়ে মারধর করতে খোজাখুজি করে না পেয়ে দোকানের সামনে এসে অকথ্য ভাষায় গালাগালি করে দোকানের কর্মচারীরা নিষেধ করলে ব্যাবসা প্রতিষ্ঠানে ঢুকে বিবাদীরা হামলা চালায় ও ভাংচুর করে এতে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং ক্যাশ থেকে নগত ৭ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র ও লোহার রড দেখিয়ে ইউপি সদস্য মিজান কাজী ও তার ছেলে মেহেদী হাসানকে খুন করার হুমকি দিয়ে বীরদর্পে চলে যায়।

অভিযোগকারী মেহেদী হাসান (সিজান) গং, প্রতিবেদককে আরও বলেন, জহিরুল ইসলাম (টিপু) একজন সন্ত্রাসী ও একাধিক মাদক মামলায় আসামি বিগত দিনে সে ক্রোস ফায়ারের আসামি ছিলো তার বাসা ঘেরাও পুর্বক র‍্যাব আটকও করেছিলো। এছাড়াও আসাদ মাষ্টার পেশায় শিক্ষক হলেও একাধিক মাদক মামলায় একাধিকবার জেলখাটা আসামি বলে জানান। নির্বাচনে হেড়ে গিয়ে এলাকায় আমাদের নামে মিথ্যে বানোয়াট অপবাদ রটাচ্ছে বলে জানান।

এবিষয়ে বাউফল থানার
অফিসার ইনচার্জ আল-মামুন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD