1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাউফলে হত্যা মামলার আসামি নৌকা পাওয়ায় -দুঃখ প্রকাশ করলেন ইব্রাহিম ফারুক. - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

বাউফলে হত্যা মামলার আসামি নৌকা পাওয়ায় -দুঃখ প্রকাশ করলেন ইব্রাহিম ফারুক.

  • সময় শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৬৪ পঠিত

বরিশাল ব্যুরো।

মনোনয়ন পাইনি তাতে দুঃখ নেই কিন্তু আফসোস একটা খুনিকে মনোনয়ন দেয়া হয়েছে যারা কোনও সময়ই আওয়ামীলীগ দলের সাথে সম্পৃক্ত ছিলনা, যে কিনা বিএনপি জামায়াত নিয়ে এখন আওয়ামীলীগ করে তারাই পেলো দলীয় মনোনয়ন।মুলত মনোনয়ন আমার পাওয়ার কথা ছিল। নেত্রী আমাকেই মনোনয়ন দেওয়ার কথা কিন্তু আমার দৃষ্টিতে বলবো মনোনয়ন ছিনতাই হয়েছে বলে মিডিয়াকর্মীদের সঙ্গে মন্তব্য করে দুঃখ প্রকাশ করলেন বাউফল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহীম ফারুক।

এছাড়াও, যিনি সক্রিয় একজন যুবলীগ নেতা আলোচিত তাপস হত্যা মামলার প্রধান আসামি, যার ইশারায় ও হাতের কাছে ঘটনাস্থলে যুবলীগ নেতা খুন এবং যিনি আমাকে হত্যা চেষ্টার হুকুমদাতা সে কিভাবে মনোনয়ন পায় এটা আমার বোধগম্য নয়। আল্লাহর ইচ্ছায় আমার নেতাকর্মীদের দোয়ায় বেচে গেছি। হারাতে হয়েছে চিরতরে আমার বাম চোখ হয়েছিলাম রক্তাক্ত জখম। ভেঙ্গে দেওয়া হয়েছিল আমার হাত। আল্লাহ্ পাকের কৃপায় বেচে রয়েছি কিন্তু আমার বাচার কথা ছিল না।

তিনি আরও বলেন, আমি ঢাকার রাজপথে সৈরাচার বিরোধী আন্দোলনে শহীদ সেলিমের সহধর এবং আজ থেকে ৩৫ বছর ধরে দলের দায়িত্ব পালন করছি। এবং ২০০৩ সালে জোট সরকারের আমলে দলের মনোনয়ন পেয়ে আমি বিপুল ভোটে নাজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হই এবং সেই থেকে আজ তিন তিন বার দলের মনোনয়ন পেয়ে নির্বাচিত চেয়ারম্যান হয়ে দায়িত্ব পালন করছি। তাই বাউফল পৌরসভার নেতাকর্মীসহ জনগনের প্রত্যাশায় পৌরসভার মেয়র পদে পদপ্রার্থী হয়ে মনোনয়ন কিনি। নেতাকর্মী সহ জনগনের আশা ছিল যে আমিই মনোনয়ন পাবো। যেহুতু নেত্রী তাকে মনোনয়ন দিয়েছেন। এদিকে নেতাকর্মীরা সহ সাধারন জনগন আমাকে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করতে বলে এতে আমি না বলেছি। কারন আমি নেত্রী ও দলের সিদ্ধান্তে অটল।

এবিষয়ে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বাউফল পৌরসভার বর্তমান মেয়র এবং দলের মনোনয়ন পাওয়া বাউফল পৌরসভার মেয়র পদপ্রার্থী জিয়াউল হক জুয়েলের মুঠোফোনে প্রতিবেদক একাধিকবার কল করলে ওয়েটিং পাওয়া যায় পরবর্তীতে কল দেয়া হলেও রিসিভ করে কথা না বলায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD