1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাউফল মাধবপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত বাবা ও ছেলে থানায় অভিযোগ - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ।

বাউফল মাধবপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত বাবা ও ছেলে থানায় অভিযোগ

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৮৬ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় বিধান সাজ্জাল (৩৫) ও তার বাবা রাজেশ্বর সাজ্জাল (৬০), নামের দুইজন আহতর হওয়ার অভিযোগ পাওয়া গেছে।অভিযোগকারী হলেন আহত বিধান সাজ্জাল (৩৫).

শুক্রবার (৭-জানুয়ারি-২০২২ ইং) তারিখ আদাবাড়িয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মাধবপুর গ্রামে বাজার সংলগ্ন ঘোষাই বাড়ির সামনে আনুমানিক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনাটি ঘটে। এব্যাপারে আহত বিধান সাজ্জালের স্ত্রী সীমা রানী বাদী হয়ে ঐদিন বাউফল থানায় প্রতিপক্ষ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, বিধান সাজ্জাল তার নিজের জমিতে বেকু দিয়ে মাটি কাটতে গেলে প্রতিপক্ষ নিমাই সরদার বাঁধা প্রাপ্ত করে। এনিয়ে কথার কাটাকাটির এক পর্যায়ে নিমাই সরদার এর নেতৃত্বে পরিপারের লোকজন মিলে হামলা চালানো হয় হামলায় গুরুতর আহত হয় বিধান সাজ্জাল (৩৫), ও রাজেশ্বর সাজ্জাল (৬০), হামলাকারীরা হলেন, (১).নিমাই সরদার (৩২), (২).দীপক সরদার (৩৫), উভয় পিতাঃ ধীরেন সরদার, (৩). ধীরেন সরদার (৬০), (৪).রীতা রানী (৫০),স্বামীঃ ধীরেন সরদার, (৫).পলি রানী (২৫),স্বামীঃ দীপক সরদার, (৬).নুপুর রানী (২৪),স্বামীঃ নিমাই সরদার। প্রতিপক্ষের লোকজন সঙ্ঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র দাও, লাঠি, লোহার রড নিয়ে হামলা চালিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে মাথায় আঘাত, হাতে কোপ ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

আহত বিধান সাজ্জাল আরও বলেন, পুর্বে থেকে প্রতিপক্ষ নিমাই সরদারদের সঙ্গে একটি জমি নিয়ে ঝামেলা রয়েছে। এখন আমার নিজের জমিতে মাটিকাটতে গেলে প্রতিপক্ষরা খুনের উদ্দেশ্যে মাথায় কোপ দিলে হাত দিয়ে বাঁধা দিতে গেলে সেই কোপ হাতে পড়ে জখম হয় তার বাবা রাজেশ্বর সাজ্জাল। তাদের ডাক চিৎকারে আশেপাশে লোকজন ছুটে এসে উদ্ধার করে বিধানকে পটুয়াখালী ২৫০ শয্যা-বিশিষ্ট সদর হাসপাতালে ও তার বাবা রাজেশ্বর সাজ্জাল কে বাউফল উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। বর্তমানে আহতরা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

এবিষয়ে বাউফল থানার অফিসার ইনচার্জ আল-মামুন বলেন, উভয় পক্ষ অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

এছাড়াও শালিশ নাসির পঞ্চায়েত বলেন, উভয়ের মধ্যে একটা জমি নিয়ে বিরোধ চলছে শালিশ মিমাংসা হওয়ার কথা। এখন উভয়ের মধ্যে মাটিকাটা নিয়ে মারামারি হয়েছে শুনেছি তবে সেই জমিটা কিনা সেটা আমার জানা নেই কাজগ পত্র দেখলে বলা যাবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD