1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বাকলিয়া থানার অভিযানঃ ইয়াবা ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১০ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

বাকলিয়া থানার অভিযানঃ ইয়াবা ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ১০

  • সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৯৪ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

বাকলিয়া থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ১ জন ইয়াবা ব্যবসায়ী ও ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে।

গত সোমবার( ১৮ অক্টোবর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার এবং রাজাখালীতে অভিযান দুটি পরিচালিত হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাকলিয়া থানার ডিউটি অফিসার (এস আই) মো. মোশাররফ দৈনিক দেশ বার্তাকে জানান, প্রথম অভিযানটি পরিচালিত হয় পুলিশের সহকারী পরিদর্শক (এস আই) ফরহাদ মহিমের নেতৃত্বে কালামিয়া বাজারে। এসময় ৪ হাজার পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ মো. সামাদ হোসেন (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

অপর অভিযানটি পরিচালনা করেন পুলিশের সহকারী পরিদর্শক ( এস আই) মো. কারিমুজ্জামান। এসময় রাজাখালী জিরাত ফ্যাশন গার্মেন্টস সংলগ্ন এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. শফিকুল ইসলাম (২৮), সোহেল (২২), সাওয়াল (২৪), রিদোয়ান (১৯), আব্দুর রহমান (১৯), আব্দুস শুক্কুর (৩২), মিজান (২৫), মো. সোহেল (১৯), শুক্কুর চৌধুরী (৩৫)। তাদের মধ্যে কয়েকজনের নামে থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উভয় অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) আদালতে পাঠানো হয় বলে জানান থানার ডিউটি অফিসার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD