1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বায়েজিদে মাদক নিয়ে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে দেখে নেয়া হুমকি দেন মাদক কারবারিরা। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৬ অপরাহ্ন

বায়েজিদে মাদক নিয়ে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে দেখে নেয়া হুমকি দেন মাদক কারবারিরা।

  • সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৪ পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি

মাদক বিক্রিতে জড়িতদের কাছ থেকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন ক্ষতি করবে বলে হুমকি পাওয়ার অভিযোগে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানায় সাধারণ ডায়েরি (জিডি) যাহার নং ১৬৫৮ দায়ের করেছেন চট্টগ্রামের সাংবাদিক মোঃ জুবায়ের। তিনি ঢাকা থেকে প্রকাশিত একটি জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত আছেন।
শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪:১০ ঘটিকার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন আরফিন নগর ওয়ালটন শো-রুম এর সামনে এ হুমকি প্রদান করা হয়।
হুমকির স্বীকার সাংবাদিক মোঃ জুবায়ের বলেন,মাদক ব্যবসায়ী মুক্তা ও তার স্বামী হযরত আলী দু’জন চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, ও অবৈধ মাদক কারবারিদের গডফাদার। তাঁরা পেশিশক্তি খাটিয়ে দীর্ঘদিন বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। মাদক ব্যবসা করে আসছেন সিসি ক্যামেরার নিয়ন্ত্রণে এমন তথ্যবহুল সংবাদের জেরে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন ক্ষতি করবে বলে হুমকি প্রদান করেন মুক্তা ও তার স্বামী হযরত আলী। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।
থানার জিডি সূত্রে জানা যায়, মাদকের বিস্তার নিয়ে সম্প্রতি প্রতিবেদন করেন জুবায়ের। এর জেরে মুক্তা ও তার স্বামী হযরত আলী শনিবার বিকেলে জুবাইরকে অকথ্য ভাষায় গালিগালাজসহ মারমুখি আচরণ করে এবং উক্ত বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে তাকে এবং তার পরিবারের সদস্যদের বিভিন্ন ক্ষতিসাধন করবে, মিথ্যা মামলা দিবে বলে বিভিন্ন ভয়ভীতি ও সাংবাদিকতা করতে দিবে না বলে হুমকি প্রদান করে।

এই বিষয়ে বায়েজিদ থানার এস আই আব্দুল্লা বলেন, অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনা হবে।
ঘটনার পর থেকে হুমকিদাতা মুক্তা ও তার স্বামী হযরত আলী পলাতক রয়েছে। এদিকে, সাংবাদিককে হুমকির নিন্দা জানিয়েছেন চট্টগ্রামসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন। অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবিও জানান তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD