1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বারশত ইউনিয়নে কোনো মাদক কারবারি,সন্ত্রাস, দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের স্থান নেই-এম এ কাইয়ূম শাহ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

বারশত ইউনিয়নে কোনো মাদক কারবারি,সন্ত্রাস, দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের স্থান নেই-এম এ কাইয়ূম শাহ

  • সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৯ পঠিত

[আমজাদ হোসেন, আনোয়ারা]

আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারি বিকালে বারশত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই অভিষেক অনুষ্ঠিত হয়। বারশত ইউনিয়নের টানা দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা নিজামুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য এস.এম আলমগীর চৌধুরী। উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.এ হান্নান চৌধুরী মঞ্জু, বিশেষ অতিথি ছিলেন আওয়ামীগের সদস্য ফজলুল করিম চৌধুরী বাবুল, সদরের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ছৈয়দ, আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন হেলাল, ছাবের আহম্মদ, এম.এ রশীদ, মোহাম্মদ মহিউদ্দিন, নিউটন সরকার, মোহাম্মদ নাসির,নবনির্বাচিত ইউপি সদস্য, সদস্যা ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ বলেন,বারশত ইউনিয়নে কোনো মাদক কারবারি,সন্ত্রাস, দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের স্থান নেই।মাদক ও সন্ত্রাস নির্মূল করব। দেশসেরা মডেল ইউনিয়ন উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনবান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। এলাকার যেকোন সমস্যা সমাধানে ওয়ার্ডের জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD