1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বিএনপিকে খাগড়াছড়িতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবেনা - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

বিএনপিকে খাগড়াছড়িতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবেনা

  • সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ পঠিত

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :

আওয়ামীলীগের জাতীয় নির্বাহী পরিষদের সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা বলেছেন, বিএনপি-জামায়াতের দু:শাসনের কথা খাগড়াছড়িবাসী ভুলেনি। ২০০১-২০০৬ সালে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ২৭ জন নেতাকর্মীকে হত্যার কথা উল্লেখ করে তিনি বলেন, মানুষ যখন উন্নয়নের সুফল ভোগ করছে তখন আবারো বিএনপি ২০০১ সালে ফিরে যেতে চায়।

বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে বিএনপির নেতাকর্মীদের হাতে নিহত যুবলীগ নেতা শহীদ ইব্রাহিম চত্বরের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর যুবলীগ আয়োজিত স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে আওয়ামীলীগের নেতাকর্মীদের এলাকাছাড়া করা আর সরকারী টাকায় উপজেলা থেকে ইউনিয়ন পর্যায়ে বিএনপির অফিস করা ছাড়া ওয়াদুদ ভুইয়া আর কোন উন্নয়ন করেন বলে অভিযোগ করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি বলেন, ওয়াদুদ ভুইয়া পাহাড়ে আবারো সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বিএনপিকে খাগড়াছড়িতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবেনা বলে হুশিয়ারী উচ্চারন করে যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান তিনি।

মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. রাকিবুল হাসান’র সভাপতিত্বে ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকারের সঞ্চালনায় স্মরন সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, যুগ্মসম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম দিদার ও খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

স্মরন সভায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙা উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত আকবর, মাটিরাঙা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো. আলাউদ্দিন ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে বেলা ১১টার দিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে মাটিরাঙ্গা পৌর শহরের মাটিরাঙ্গা-গোমতি সড়কের সংযোগস্থলে শহীদ ইব্রাহিম চত্বরের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।

এর আগে মাটিরাঙ্গা উজেলার বিভিন্ন ইউনিয়ন ছাড়াও বিভিন্ন ইউনিট থেকে যুবলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে স্মরণ সভায় যোগ দেন। বিভিন্ন ইউনিট থেকে আসা নেতাকর্মীদের অংশগ্রহণে জনসমাবেশে পরিনত হয় স্মরন সভা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD