1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন”

  • সময় সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৫২ পঠিত

“বেঁচে আছি যতদিন, মানবসেবায় আছি ততদিন” এই মূলমন্ত্রকে সামনে রেখে একদল নিরবিচ্ছিন্ন যুবক একই ছালাতলে এসে কল্যাণধর্মী কার্য বাস্তবায়ন ও মানবতার সেবায় নিজেদের আত্মনিয়োগের অভিপ্রায়ে সংঘবদ্ধ হয়। এরই ধারাবাহিকতার প্রয়াস হিসেবে ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের চর খরিচা গ্রামে ২০২২ সালের শুরুর দিকে “মানবসেবা ডটকম” নামক অরাজনৈতিক সমাজসেবী সংগঠনের আত্বপ্রকাশ ঘটে।

কিছু সংখ্যক নম্র-ভদ্র, পরোপকারী ও পরিশ্রমী যুবগোষ্ঠী সাংগঠনিক প্রজ্ঞা সমন্বিত করে ও সমাজকল্যাণমূলক কাজে নিজেদের সম্পৃক্ত করে এলাকার সর্বস্তরের জনগণের অকুণ্ঠ সমর্থন ও সহযোগীতা নিয়ে এ দেশের মাটি ও মানুষের আত্মসামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক উন্নয়ন, সাহিত্য- সংষ্কৃতি লালন, পরিবেশ ও মানবাধিকার সংরক্ষন করার উদ্দেশ্য “মানবসেবা ডটকম” নামের এই সংগঠন প্রতিষ্ঠা করেন।

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” এই স্লোগানকে সামনে রেখে তারই অংশ হিসেবে “মানবসেবা ডটকম”র উদ্যোগে প্রতিদিন মুমূর্ষু রোগীদেরকে রক্ত নামক লাল ভালোবাসা বিলিয়ে দিয়ে প্রাণ বাচাঁতে সাহায্য করছে, যা ইতিমধ্যেই মানুষের মন ছুঁয়েছে। এছাড়াও প্রাকৃতিক বিপর্যয়ে বিভিন্ন সময়ে হতদরিদ্র মৌলিক বৈশিষ্ট্য।

সংগঠনের জনকল্যাণমূলক কর্মকান্ডের মধ্যে রয়েছে, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করণ, গরিব, অসহায়, পঙ্গু ও অতিদরিদ্র জনগোষ্ঠীর বাড়ি বাড়ি গিয়ে সহায়তা প্রদান। শীতকালে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ। মেধাবী দুস্থ শিক্ষার্থী, বিভিন্ন রোগে আক্রান্ত গরিব জনগোষ্ঠীকে চিকিৎসাসেবা প্রদান। এছাড়াও জনকল্যাণমূলক বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।

জেগে উঠুন আপনি

জেগে উঠবে সবাই

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD