1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম আর নেই - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম আর নেই

  • সময় মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৬৮ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম (৭০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার ২০ ডিসেম্বর  বেলা পৌনে চারটায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রতীক সেন।

নুরুল আলমের ছেলে রাশেদুল আলম সুমন জানান, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থায় ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার অবস্থার অবনতি হলে বেশ কিছুদিন ধরে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা অবস্থায় আজ মঙ্গলবার সকালে অ্যাম্বুলেন্সে করে তাকে বোয়ালখালীর গ্রামের বাড়িতে নিয়ে আনা হয়। সেখানে পৌনে ৩টার দিকে তার লাইফ সাপোর্ট খোলা হয়। বিকেল পৌনে ৪টায় আনুষ্ঠানিকভাবে তাকে মৃত ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন।

আগামীকাল (বুধবার) রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানোর পর সকাল ১১টায় বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে ও দুপুর ২টায় সারোয়াতলী ইব্রাহীম নুর মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে দাফন করা হবে বলে জানান নুরুল আলমের ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আলম ।

বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলম পঞ্চম উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে বোয়ালখালী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচিত হয়ে ছিলেন। এছাড়া তিনি ১৯৯৮ সালে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারন সম্পাদক নিবার্চিত হয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD