1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বোয়ালখালীতে ফের মরদেহ উদ্ধার - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা ন্যাটোতে ফিনল্যান্ডকে অনুমোদনের ইঙ্গিত, সুইডেনে আপত্তি এরদোয়ানের

বোয়ালখালীতে ফের মরদেহ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১০২ পঠিত

]বোয়ালখালী প্রতিনিধি ]

বোয়ালখালীতে মেহেরুন্নেছা (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মেহেরুন্নেছা পশ্চিম গোমদন্ডী আপেল আহমদ টেক এলাকার জাফর আহমদের মেয়ে। ১ বছর পূর্বে পোপাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুযত আলীর বাড়ির প্রবাসী খায়রুল ইসলাম বাবুর সাথে বিয়ে হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাহিদা আকতার জানান, ওই গৃহবধূকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে মৃত ঘোষণা করা হয়। নিহতের শ্বশুর তোফায়েল আহমদ গৃহবধূ স্ট্রোক করেছেন বলে জানালেও তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন থাকায় পুলিশকে খবর দেওয়া হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD