1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
বোয়ালখালীতে ৬ কেন্দ্রের অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন এমপি - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

বোয়ালখালীতে ৬ কেন্দ্রের অভিভাবকদের বসার ব্যবস্থা করলেন এমপি

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৬টি কেন্দ্রে
অনুষ্ঠিত হচ্ছে এসএসসি পরীক্ষা। এতে পরীক্ষার্থীদের সাথে কেন্দ্রে আসেন অভিভাবকরা। কেন্দ্রের বাইরে নির্ধারিত স্থান না থাকায় অভিভাবকদের এদিক-ওদিক ঘোরাফেরা করে সময় কাটাতে হতো। ফলে রাস্তায় ও দোকানের সামনে দাঁড়িয়ে থেকে বিব্রতকর পরিস্থিতিতে থাকেন তারা।
তবে এবার সে ভোগান্তির নিরসনে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন এমপির নির্দেশে বোয়ালখালীতে অস্থায়ীভাবে অভিভাবকদের বসারস্থান করা হয়েছে।
তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকরা। এসএম ফরহাদ বলেন, নির্ধারিত স্থানে বসার সুযোগ করায় অনেক সুবিধা হয়েছে। রাবেয়া খাতুন বলেন, বিশেষ করে মহিলাদের কষ্ট হতো পরীক্ষা কেন্দ্রে এসে। এখন নির্ধারিত স্থানে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত বসতে পারছি।
গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের অভিভাবকদের বসার স্থান করা হয়েছে উপজেলা শহীদ মিনার চত্বরে। সেইটি দেখভালের দায়িত্বে রয়েছেন পৌরসভা ছাত্রলীগ নেতৃবৃন্দরা। পৌর ছাত্রলীগের সভাপতি মো. জাবেদ হোসেন বলেন, এমপি মহোদয়ের নির্দেশে অভিভাবকদের বসারস্থান করা হয়েছে। তাতে অভিভাবকদের সার্বিক সহযোগিতা দেওয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD