1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ভারতীয় দর্শকদের হলে ফেরাচ্ছে 'পুষ্পা' - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা

ভারতীয় দর্শকদের হলে ফেরাচ্ছে ‘পুষ্পা’

  • সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১১৯ পঠিত

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ মুক্তির প্রথম দিনেই বিশ্বব্যাপী আয় করেছে ৭৫ কোটি রুপি! যার ভেতর শুধু ভারতজুড়েই ছবিটির আয় ৪৫ কোটি রুপির বেশি! করোনার এই দুঃসময়ে যা তাক লাগিয়েছে। মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করেছে। হলিউডের বহুল আলোচিত ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’-কে বক্স অফিসে টক্কর দিচ্ছে ‘পুষ্পা’।বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইটে লিখেছেন, ‘মাত্র দুই দিনেই সারা বিশ্বে পুষ্পা ১০০ কোটি টাকার ব্যবসা করেছে।’ সময়ের সঙ্গে সঙ্গে গোটা ভারতের দর্শকদের কাছে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে একাধিক দক্ষিণ ভারতীয় সিনেমা। দিনে দিনে এ ধরনের সিনেমা দেখার আগ্রহও বাড়ছে দর্শকদের মধ্যে। এর ফলে পরিচিতি বাড়ছে দক্ষিণ ভারতীয় অভিনেতাদেরও। এই টলিউড ইন্ডাস্ট্রির এমনই একজন জনপ্রিয় অভিনেতা হলেন আল্লু অর্জুন। বাবা, ঠাকুরদার পর বংশপরম্পরায় তিনি যুক্ত হয়েছেন এই পেশার সঙ্গে। ছবি মুক্তির আগে আল্লু অর্জুন বলেছিলেন, “মানুষকে প্রেক্ষাগৃহে ফেরাবে ‘স্পাইডারম্যান’। তেমনি ভারতীয় দর্শককে প্রেক্ষাগৃহে টানবে ‘পুষ্পা’। আবার সিনেমাকে উদযাপন করার সময় এসেছে।” এই অভিনেতার ছবি মুক্তির আগে থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়ে যায়। তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের আসন্ন ছবি ‘পুষ্পা’ র প্রথম অংশ মুক্তি পেয়েছে গত ১৭ ডিসেম্বর। ছবি মুক্তির দুই দিনেই উন্মাদনা তৈরি করেছে ‘পুষ্পা’। এরপর আরো একটি অংশ মুক্তি পাবে। তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম, হিন্দি- এই পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে পুষ্পা। আর ছবি মুক্তির আগেই কার্যত রেকর্ড গড়ে ফেলেছেন অভিনেতা আল্লু অর্জুন।

এই ছবির জন্যই চলছিল অনলাইন প্রি-বুকিং। শোনা যাচ্ছে, মুক্তির আগে মাত্র এক ঘণ্টায় ‘পুষ্পা’র সব টিকিট বিক্রি হয়ে গেছে। অতএব, বক্স অফিস যে এই ছবি কাঁপিয়েই ছাড়বে তা বলাই বাহুল্য।
এদিকে সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড ছবি ‘সূর্যবংশী’ এখনে পর্যন্ত বক্স অফিসে চূড়ান্ত হিট হয়েছে৷ বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যে সবচেয়ে বড় বক্স অফিস হিট ‘সূর্যবংশী’। কিন্তু ‘পুষ্পা’র টিকিট নিয়ে দর্শকদের উন্মাদনা দেখার পর ফিল্ম সমালোচকরা মনে করছেন, চলতি বছরে অন্যতম বাণিজ্যিক সফল ফিল্ম হতে যাচ্ছে ‘পুষ্পা’। নবীন ইয়ারনেনি ও রবিশংকর প্রযোজিত ফিল্ম ‘পুষ্পা’ পরিচালনা করেছেন সুকুমার।ভারতের তিন হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ছবিটির বাজেট ১৮০ কোটি রুপি। মধ্যে মুক্তির আগেই ছবিটি বিশ্বব্যাপী প্রি-রিলিজ বাবদ ব্যবসা করেছে ১৫০ কোটি রুপি! যার ভেতর তেলেঙ্গানাতে ১০২, কর্ণাটক, তামিলনাড়ু ও কেরালায় ১৯, বাকিটা ভারত এবং বিদেশে যথাক্রমে ১৬ এবং ১৩ কোটি রুপি।
ছবিটির মূল প্রেক্ষাপট স্বর্ণ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্প রাজ। আর সেই পুষ্প রাজের ভূমিকায়ই অভিনয় করেছেন আল্লু অর্জুন। অন্যদিকে আল্লু অর্জুনের বিপরীতে শ্রীভাল্লির ভূমিকায় অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়া ছবিটিতে খলনায়কের ভূমিকায় দেখা গেছে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। দুই পর্বে মুক্তি পাচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবিটি। যার প্রথম পর্ব মুক্তি পেল। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD