1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ভিখারির নামে মোটা অঙ্কের বীমা করিয়ে পিটিয়ে খুন! - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৪ অপরাহ্ন

ভিখারির নামে মোটা অঙ্কের বীমা করিয়ে পিটিয়ে খুন!

  • সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৫০ পঠিত

এক ভিখারীর নামে মোটা অঙ্কের অর্থ বিমা করিয়ে তাকে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতারক চক্রের বিরুদ্ধে। বিমার টাকা হাতিয়ে নেওয়ার জন্যই এই ঘটনা ঘটানো হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম ইটিভি’র প্রতিবেদনে জানানো হয়, গত ডিসেম্বরে ভারতের তেলাঙ্গানা রাজ্যে ঘটে এ ঘটনা। এর সঙ্গে সম্পৃক্ত চারজনকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে একজন পুলিশ কনস্টেবলও রয়েছেন। জানা গেছে, এ চক্রের মূল অভিযুক্ত বোরা শ্রীকান্ত নামের এক ব্যক্তি। অপর তিনজনের মধ্যে একজন হলো হেড কনস্টেবল মতিলাল, অন্য দু’জন সতীশ ও সামান্না। পুলিশ সূত্রে খবর, বোরা দীর্ঘদিন ধরেই প্রতারণাচক্রের সঙ্গে যুক্ত। গত ডিসেম্বরে তিনি এ ষড়যন্ত্র করেন বলে জানা গেছে। প্রথমে ওই ভিখারির নামে একটি বিমা করানো হয়। এরপর সেই বিমার টাকা হাতিয়ে নেওয়ার জন্য তাকে খুন করা হয়।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, প্রথমে ৫০ লাখ টাকার বিমা করানো হয়। এরপর বোরা শ্রীকান্ত কনস্টেবল মতিলাল, সতীশ ও সামান্নাকে খুনের জন্য বলেন। এরপর গত ২২ ডিসেম্বর ওই ভিখারিকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। খাওয়ানো হয় প্রচুর মদ। এরপর হকি স্টিক দিয়ে চলে বেধড়ক মার। একসময় মারা যান ওই ব্যক্তি। পরে তার মরদেহ রাস্তায় ফেলে দেওয়া হয়। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এটা প্রমাণ করার জন্য মরদেহের ওপর দিয়ে কয়েকবার গাড়ি চালিয়ে দেওয়া হয়। তবে মরদেহ উদ্ধারেরর পরই সন্দেহ হয় পুলিশের। পোস্ট মর্টেম রিপোর্ট অনুসারেও দেখা যায়, দুর্ঘটনার আগে মারধর করা হয়েছিল ওই ব্যক্তিকে। পরে ওই ভিখারির বিমার অর্থ দাবি করে বিমা কোম্পানিতে যায় মূল অভিযুক্ত। তিনি জানান, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই ভিখারির। এরপর বিষয়টি যাচাই করার জন্য পুলিশের সহায়তা চায় বিমা কোম্পানি। কিন্তু সেটা তারা অভিযুক্তদের জানায়নি।

পরে তদন্তে দেখা যায়, বিমার দাবিদাররা কোনোভাবেই ওই ভিখারির আত্মীয় নন। এরপরই শ্রীকান্তকে জেরা করে পুলিশ জানতে পারে, সে এই ষড়যন্ত্রের মূল চক্রান্তকারী। এরপরই পুলিশ চারজনকে গ্রেফতার করে। বোরা শ্রীকান্ত এর আগে ক্রেডিট কার্ড সংক্রান্ত কারচুপি করেছিল। হায়দরাবাদে তার বিরুদ্ধে আগে থেকেই অভিযোগ রয়েছে। এবার ভিখারিকে খুন করে বিমার টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠল।

ছবি-সংগৃহীত

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD