1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ভ্রাম্যমাণ আদালতের ১২ মামলা, ফুটপাত দখল করায় মার্কেটের সিঁড়ি উচ্ছেদ - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

ভ্রাম্যমাণ আদালতের ১২ মামলা, ফুটপাত দখল করায় মার্কেটের সিঁড়ি উচ্ছেদ

  • সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ২৯ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে ১২টি মামলায় ২৭,৫০০ টাকা জরিমানা ও ফুটপাত দখল করায় মার্কেটের সিঁড়ি উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২১ অক্টোবর) এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মামুন।

তিনি জানান, শাকপুরা চৌমুহনীতে সড়কের ফুটপাত দখল করায় একটি মার্কেটের সিঁড়ি উচ্ছেদ করা হয়েছে। সড়ক পরিবহন আইন- ২০১৮, স্থানীয় সরকার (পৌরসভা) আইন- ২০০৯ ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর সংশ্লিষ্ট ধারায় ১২টি মামলায় ২৭ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।

এ সময় বালি বহনকারী ট্রাকগুলোকে আবশ্যিকভাবে ত্রিপল ব্যবহার এবং ফুটপাতে স্থায়ী স্থাপনা তৈরি ও মালামাল রেখে জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি না করার জন্য নির্দেশনা দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD