1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মডেল ও টেলিফিল্ম জগতে অরণ্য সৃষ্টি করার লক্ষ্য -বিপাশা চৌধুরী - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

মডেল ও টেলিফিল্ম জগতে অরণ্য সৃষ্টি করার লক্ষ্য -বিপাশা চৌধুরী

  • সময় মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৩১ পঠিত

মোঃ নেছার আহম্মেদ

বাংলাদেশের যশোর বিভাগের মেয়ে বিপাশা চৌধুরী – একটি মডেল অনন্য বৈশিষ্ট্যগুলি দেখায় যা একটি ধারণা হাইলাইট করে, এই ধারণাটি যারা অনুধাবন করে তাদের দ্বারা অনুসরণ করা যেতে পারে বা নাও পারে। একটি মডেল ব্যক্তি বা প্রকৃতি নিজেই দক্ষতা এবং দক্ষতার প্রতিনিধিত্ব করতে চান যশোরের মেয়ে বিপাশা চৌধুরী – তিনি সাংবাদিক কে বলেন তার ছোট বেলা থেকে স্বপ্ন ছিল মডেল হওয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বেশ পরিচিত মুখ বিপাশা চৌধুরী, তার মেধা শক্তিকে অনুসরন করে, অন্যদের দ্বারা অনুকরণ করা বিভিন্ন বৈশিষ্ট্য তৈরি করে। অর্থনৈতিক মডেলগুলি অনুকরণের ক্ষেত্রে সবচেয়ে সাধারণ। একটি রাষ্ট্র নিজে থেকেই একটি আর্থিক স্কিম বিকাশ করে যার মধ্যে জনসাধারণের কোষাগারটি মূল কী, ব্যবসায়িক লাভ এবং আয়ের অগ্রগতির সাথে সহযোগিতা করে এবং অন্যান্য অনেক দেশের ধারণা যেমন , তাই তারা একই প্রক্রিয়া গ্রহণ করে এবং এ থেকে এইভাবে, তারা ভাল আলোচনা এবং দ্বিপাক্ষিক চুক্তিতে উভয় অর্থনীতির পক্ষে অবদান রাখে।

বিপাশা চৌধুরী বলেন-
সমাজকে পরিচালিত নিয়মাবলীর কথা উল্লেখ করার সময়, আমরা নৈতিক ও নৈতিক নীতিগুলির একটি সংমিশ্রণের মুখোমুখি হই যা লোকদের একদল পরিচালিত হয় যাদের অবশ্যই আচরণ ও আচরণের একটি প্রতিষ্ঠিত প্যাটার্ন অনুসরণ করতে হবে । আইন তৈরির অধিকার হ’ল মডেলগুলি তৈরি করা হচ্ছে যার মাধ্যমে রাষ্ট্রের সাথে বা একে অপরের সাথে সম্পর্কযুক্ত লোকদের অবশ্যই মেনে চলতে হবে।
স্কুল, সংস্থাগুলি এবং সংস্থাগুলিতে একই জিনিস প্রযোজ্য যেখানে জনগণের চরিত্র এবং তাদের ব্যক্তিত্ব ইতিমধ্যে প্রতিষ্ঠিত প্যাটার্নের বেশি হওয়া উচিত নয়, এটি সম্পর্কের যথাযথ ক্রিয়াকলাপের গ্যারান্টি দেয় যা একই সময়ে কাঙ্ক্ষিত ফলাফলকে নিশ্চিত করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD