1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা জনাব শফি আহমেদ - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৭ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ নেতা জনাব শফি আহমেদ

  • সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১১৭ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

মহান বিজয় দিবস উপলক্ষে মদন মোহনগঞ্জ খালিয়াজুরী বাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন গণআন্দোলন এর অন্যতম নেতা, সাবেক ছাত্র নেতা, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, জনপ্রিয় নেতা জনাব শফি আহমেদ।

শুভেচ্ছা বাণীতে জনাব শফি আহমেদ বলেন, বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। তবে তা একদিনে অর্জিত হয়নি। দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও নানা চড়াই-উৎরাই পেরিয়ে ১৯৭১ সালের ২৬ মার্চ বাঙালি জাতির অবিসংবাদিত নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক স্বাধীনতার ঘোষণা দেন।

বঙ্গবন্ধুর আহ্বানে ও নেতৃত্বে দীর্ঘ নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় চুড়ান্ত বিজয়। আমি আজ বিনম্র চিত্তে পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর অপরিসীম ত্যাগ ও আপোষহীন নেতৃত্বে পৃথিবীর মানচিত্রে জন্ম নেয় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। বিনম্র শ্রদ্ধা জানাই মহান স্বাধীনতাযুদ্ধে বীর শহীদদের প্রতি।

তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসে এক গৌরবগাঁথা দিন ১৬ ডিসেম্বর। বাঙালির নিজস্ব জাতিসত্ত্বার উন্মেষের দিন। এদিনেই মহান স্বাধীনতাযুদ্ধে বিজয় সূচিত হয়। বিশ্বের মানচিত্রে অভ্যুদয় ঘটে স্বাধীন বাংলাদেশের। মহান বিজয় দিবসের এই শুভক্ষণে মদন মোহনগঞ্জ খালিয়াজুরী বাসীর পক্ষ থেকে দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD