1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

মহেশখালীতে শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৭৭ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, স্টাফ রিপোর্টারঃ মহেশখালীর উপজেলার কালারমার ছড়া ইউনিয়ন যুবলীগ ও নোনাছড়ি ঐক্য ক্রীড়া উন্নয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি প্রদত্ত শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, খেলাধুলার মাধ্যমে একটি অঞ্চলের সার্বিক বিনোদন যোগানোর পাশাপাশি অপরাধ প্রবণতা রোধ করা যায় । তাই তরুণ ও যুবসমাজেকে ক্রীড়ামুখি হতে হবে । তিনি বলেন, বর্তমানে জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার তরুণ প্রজন্মকে ক্রীড়ামুখি করতে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছেন । আজ বিশ্বের দরবারে খেলাধুলায় বাংলাদেশ একটি মাইল ফলক । ফাইনাল ম্যাচটি কালারমার ছড়ার শেখ রাসেল স্মৃতি সংসদ মাইজপাড়া বনাম ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ির মধ্যে অনুষ্ঠিত হয় । ১৩ ডিসেম্বর বিকাল ৩ টায় কক্সবাজার জেলা ছাত্র লীগের সাবেক সহ – সভাপতি মোহাম্মদ জকরিয়ার সঞ্চালনায় কালারমার ছড়ার নোনাছড়ি সাইক্লোন শেল্টার মাঠে বাংলাদেশ ফুটবল রেফারি এ্যাসোসিয়েশনের রেফারি রবিউল করিমের পরিচালনায় খেলা শুরু হয় । এতে ১-০ গোলে জয়লাভ করেন ছৈয়দ আহমদ স্মৃতি সংসদ ফকিরাঘোনা নোনাছড়ি ।

খেলায় বিশেষ অতিথি ছিলেন, মহেশখালী থানার ওসি আব্দুল হাই, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সৈয়দুল কাদের উপ – প্রচার সম্পাদক এহেছানুল করিম , উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম চৌধুরী, যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম, উপজেলা যুবলীগের সদস্য আজিজুল হাসান রনি, ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান আরিফ, সাধারণ সম্পাদক আব্বাস, সহ – সভাপতি রাশেদ কামাল চৌধুরী প্রমূখ ।

খেলা শেষে প্রধান অতিথি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেওয়াসহ অনুষ্ঠানের অতিথি বিশিষ্টজনদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD