1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মহেশখালীর চাঞ্চল্যকর আলাউদ্দীন হত্যা মামলার আসামি ছিবগাতুল্লাহ কারাগারে - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

মহেশখালীর চাঞ্চল্যকর আলাউদ্দীন হত্যা মামলার আসামি ছিবগাতুল্লাহ কারাগারে

  • সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১০৪ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ মহেশখালী উপজেলার কালারমারছড়ার চাঞ্চল্যকর আলা উদ্দীন হত্যা মামলার আসামি ফজলে আজিম মো: ছিবগাতুল্লাহকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত ৷ রোববার ( ১৬ জানুয়ারি ) কক্সবাজার জেলা ও জজ মোঃ ইসমাঈল এই আদেশ দেন ।

বাদিপক্ষের আইনজীবি মোশারফ হোসাইন শিমুল এই তথ্য নিশ্চিত করছেন । তিনি জানিয়েছেন, চাঞ্চল্যকর আলা উদ্দীন হত্যা মামলার অন্যতম অভিযুক্ত আসামী ছিবগাত উল্লাহ । মামলার পর উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পেয়েছিলেন তিনি । উচ্চ আদালতের নির্দেশ মতে, ছয় সপ্তাহ পূর্ণ হওয়ার আগেই নিম্ন আদালকে আত্মসমর্পণ করেন আসামী ছিগবাত উল্লাহ । আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ।

জামিন নামঞ্জুরেরর কারণ জানিয়ে আইনজীবি মোশারফ হোসাইন শিমুল বলেন, আলা উদ্দীনকে অত্যন্ত নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয় । সুরতহাল রিপোর্টে তার শরীরে তিনটি কোপের মারাত্মক জখম রয়েছে । মামলার এজাহারে তিনটি কোপের একটি ছিবগাত উল্লাহ মেরেছে অভিযোগ করেছেন বাদি । এজাহারে ছিবগাত উল্লাহর বিরুদ্ধে প্রাণহানির গুরুতর অভিযোগ থাকায় জামিন অযোগ্য হওয়ায় আদালত তার জামিন নামঞ্জুর করেন ।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর মহেশখালী উপজেলার কালারমারছড়া মোহাম্মদ শাহ ঘোনার বাসিন্দা লেদুর পুত্র আলা উদ্দিনকে সামিরা ঘোনাস্থ কালুর ব্রীজ এলাকায় সংঘবদ্ধ ১০/১২ জন সন্ত্রাসী নির্মমভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে । এই হত্যাকান্ডের সাথে কালারমারছড়ার জামায়াত নেতা পুত্র ছিবগাত উল্লাহ জড়িত বলে নিহতের পরিবারের সদস্যরা দাবি জানিয়ে আসছিলেন ৷

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD