1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন: ইউনুস সভাপতি, আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

মহেশখালী উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন: ইউনুস সভাপতি, আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক

  • সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৫ পঠিত

ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান, উপকূলীয় প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কক্সবাজার জেলার বহুল আলোচিত মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে জাতীয় পত্রিকা দৈনিক সকালবেলা ও দৈনিক সাগরদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার জেএইচ এম ইউনুছ সভাপতি ও দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আ.ন.ম. হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মোট ৫টি পদের জন্য ১১ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে ৩ জন। মোট ২৯ জন ভোটারের মধ্যে ২৯ জনই ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে জেএইচ এম ইউনুছ ১৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। আ.ন.ম. হাসান ২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক শিরোমণি পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ এরফান হোছাইন ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন, কোষাধ্যক্ষ পদে মোঃ খায়রুল আমিন ১৯ ভোট পেয়ে নির্বাচিত হন, প্রচার ও দপ্তর সম্পাদক পদে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মিজবাহ উদ্দীন ইরান ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হুমায়ুন কবির আযাদ, গোরকঘাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রনব কুমার দে, আবদুল মাবুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কান্তি ভট্টাচার্য।

নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ছিলেন উপজেলা প্রকৌশলী সবুজ কুমার দে, নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল, একাডেমিক সুপারভাইজার ফজলুল করিম, কবি জাহেদ সরওয়ার, মহেশখালী থানার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম, শাহাদত ও জসিম উদ্দিন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, পৌর মেয়র আলহাজ মকছুদ মিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই এবং স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুল হক নির্বাচন পরিদর্শন করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD