1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার

মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

  • সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৫৫ পঠিত

প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাড়ির পরিত্যাক্ত টয়লেট থেকে মো. হাসান আলী (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

শুক্রবার (১২ আগষ্ট) দুপুরের দিকে মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের মোহাম্মদপুর এলাকায় টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তবলছড়ি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বৃহস্পতিবার রাতে মেয়ের জামাই কামরুলের কথা কাটাকাটি হয়। এরপর রাত থেকে ওই বৃদ্ধাকে খুঁজে পাওয়া যায়নি।

খোঁজাখুজির এক পর্যায়ে শুক্রবার বেলা ১২টার দিকে টয়লেটে লাশ পড়ে আছে এমন সন্দেহে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। ধরনা করা হচ্ছে হাসান আলীকে হত্যা করে বাড়ির টয়লেটে ফেলে দেয়া হয়েছে।

তবলছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনির হোসেন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বাড়ির টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য মৃত ব্যাক্তির স্ত্রী, মেয়ে ও মেয়ের জামাই আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

##

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD