1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মাটিরাঙ্গায় তবলছড়ি ইউপি চেয়ারম্যানের কুশপুত্তলিকা দাহ - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

মাটিরাঙ্গায় তবলছড়ি ইউপি চেয়ারম্যানের কুশপুত্তলিকা দাহ

  • সময় মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৫৩ পঠিত

মুজিবুর রহমান ভুইয়া/প্রতিনিধি, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় তবলছড়ি ইউননিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুইয়ার বিরুদ্ধে সরকারি কাজে বাধা প্রদান, অনিয়ম ও দুর্নীতির অভিযোগে চেয়ারম্যান পদ থেকে অপসারণসহ তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

মঙ্গলবার (২ আগষ্ট) বেলা সাড়ে ১১ টার দিকে মাটিরাঙ্গা পৌর শহরের মুক্তিযোদ্ধা চত্বরে তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসুচী ও কুশপুত্তলিকা দাহ কর্মসুচীতে সভাপতিত্ব করেন তবলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রমজান আলী মেম্বার ।

এ কর্মসুচীতে সংহতি প্রকাশ করেন, মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ।

মাননীয় প্রধানমন্ত্রী এবং সংসদ সদস্যকে নিয়ে অশালীন মন্তব্য করা, সরকারি কাজে বাধা প্রদান, অনিয়ম, দুর্নীতি ও ইউএনও এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন করার অভিযোগে মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভুঁইয়াকে স্বীয় পদ থেকে অপসারনসহ সর্বোচ্চ বিচারের দাবী করেন বক্তারা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেন’র সঞ্চালনায় কর্মসুচীতে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. তসলিম উদ্দিন রুবেল প্রমুখ বক্তব্য রাখেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD