1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মাটিরাঙ্গায় রাতে দোকান খোলার দায়ে জরিমানা - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

মাটিরাঙ্গায় রাতে দোকান খোলার দায়ে জরিমানা

  • সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৪০ পঠিত

প্রতিনিধি, খাগড়াছড়ি :

সরকারী নির্দেশনা উপেক্ষা করে রাত ৮টার পর দোকান খোলা রাখা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে মাটিরাঙ্গায় মোট ১০টি প্রতিষ্ঠান কে ১২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়।

গতকাল (৩০জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা বাজারে অভিযান পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব।

বিশ্বব্যাপী জ্বালানীর অব্যাহত মূল্য বৃদ্ধিজনিত বিদ্যামান পরিস্থিতিতে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে মাটিরাঙ্গায় রাত ৮টার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণি বিতান, ইত্যাদি বন্ধ রাখার বিষয়ে সতর্কতা জারি করে বার বার নির্দেশনা দেয়া হয়।

এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষে গতকাল রাতে মাটিরাঙ্গা বাজারের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে, রাত ৮টার পর দোকান খোলা রাখার অপরাধে ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ৯টি প্রতিষ্ঠান কে ২৮০০ টাকা একইসাথে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মহিউদ্দিন সুইটস কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা সহ মোট ১২ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। একই সময়ে তাদেরকে ভবিষ্যতে এমন অপরাধ না করতে সতর্ক করে দেয়া হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও
এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব বলেন, জনস্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD