1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মাদারীপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি-শাহজাহান খাঁন, সম্পাদক মনির হোসেন বিলাস। - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন

মাদারীপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি-শাহজাহান খাঁন, সম্পাদক মনির হোসেন বিলাস।

  • সময় সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৪৬ পঠিত

নিজস্ব প্রতিবেদক।

মাদারীপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইত্তেফাকের সাংবাদিক শাহজাহান খাঁন (ইত্তেফাক) এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজের সাংবাদিক মনির হোসেন বিলাস।

এছাড়া সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম খান (এটিএন নিউজ), ও আয়শা সিদ্দিকা আকাশী (মনিং গ্লোরি ও সুবর্ণগ্রাম), যুগ্ম-সাধারন সম্পাদক পদে মেহেদী হাসান সোহাগ (বাংলা টিভি), ফরিদউদ্দিন মুপ্তি (বাংলাভিশন), মাসুদুর রহমান (মাই টিভি), কোষাধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক অজয় কুন্ডু (প্রথম আলো), দপ্তর সম্পাদক আরিফুর রহমান মোল্লা (মোহনা টেলিভিশন), সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুর রহমান (আজকালের খবর), নারী বিষয়ক সম্পাদক সাবরিন জেরিন (বিজনেস বাংলাদেশ) এবং কার্যকরী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সঞ্জয় কর্মকার অভিজিৎ (সময় টেলিভিশন)।

সোমবার সন্ধ্যায় মাদারীপুর প্রেসক্লাবের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে নির্বাচিতদের নাম ঘোষনা করেন। নির্বাচন পরিচালনা করেছেন প্রেসক্লাবের সদস্যদের মধ্যে ৩ জন সদস্যের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. বোরহানুস সুলতান (ডেইলি নিউনেশন), নির্বাচন কমিশনার গোলাম আজম ইরাদ (দৈনিক বাঙ্গালী সময়) এবং নির্বাচন কমিশনার আঞ্জুমান জুলিয়া (মাছরাঙা টেলিভিশন)।

এদিকে প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে কমিটির নব নির্বাচিত সদস্যদের জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন মাদারীপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খাঁন (এমপি)। মাদারীপুর জেলার সাংবাদিকরা যাতে আরো দৃঢ় পদক্ষেপে তাদের পেশাগত দায়িত্ব পালনে এগিয়ে যেতে পারেন সেক্ষেত্রে তার সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার আশাবাদও ব্যক্ত করেন তিনি।

এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নব-নির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও পটুয়াখালী রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম,নাজিম উদ্দিন জেলা প্রতিনিধি (আনন্দ টিভি), এবং সাধারন সম্পাদক এস আল-আমিন খাঁন, জেলা প্রতিনিধি (আজকের তালাশ), সকল সদস্যদের পক্ষ থেকে নব-নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকলকে অভিনন্দন এ শুভেচ্ছা জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD