1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

মানুষ বিশ্বাস ঘাতক, পশু পাখিরা কখনো বিশ্বাস ঘাতকতা করবেনাঃ বিশ্ব প্রাণী দিবসের কর্মসূচীতে বক্তারা

  • সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৩৩ পঠিত

৪ঠা অক্টোবর বিশ্ব প্রাণী দিবসে Life For Life Foundation এর উদ্যোগে প্রতিবারের ধারাবাহিকতায় এইবারও পথ কুকুর, বিড়ালদের খাবার কর্মসূচী পালিত হয়েছে। রাত ১২টা থেকে চট্টগ্রাম নগরীর ৩০০ কুকুর বিড়ালকে খাবার খাওয়ানো হয়েছে। লাইফ ফর লাইফ ফাউন্ডেশন এর সভাপতি আনিস ওয়ারেচী এবং সমন্বয়ক ডা. মহিউদ্দিন মাসুম নগরীর বাকলিয়া, চকবাজার মোড়, কাজীর দেউড়ি, দুই নম্বর গেইট, ষোলশহরসহ ৭টি স্পটে এ খাবার প্রদান করেন।
লাইফ ফর লাইফের এ কর্মসূচিতে সংহতি প্রকাশ করে এর উদ্ভোধন করেন সিএমপি’র বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রহিম,উপস্থিত ছিলেন অপারেশন অফিসার সাজেদ কামাল,ফাড়ির ইনচার্জ মিজানুর রহমান ও বেলাল উদ্দিন,দৈনিক দেশবার্তা সম্পাদক সাংবাদিক লায়ন এম আবু সালেহ, রান ফর ভিক্টরির আহ্বায়ক আরাফাত রুপক,সমাজকর্মী মোঃ মিজবাহুল আলম,জাহেদ উমর,নোমানুল হক সাজ্জাদ প্রমূখ।
আমাদের চারপাশে জল-স্থলে যে সব প্রাণী বাস করে, তারা আমাদের কত কাজে লাগে তা আমরা সাধারণ চোখে বুঝতে পারিনা। অথচ অবৈধ শিকারীদের কারণে নিরীহ এসব প্রাণীর জীবন সংকটের দিকে। মানুষের দখল নীতির কারণে তাদের বাসস্থানেও থাবা দিয়েছি আমরা। এর ফলে জীববৈচিত্র্য নষ্টের পাশাপাশি নষ্ট হচ্ছে প্রাকৃতিক ভারসাম্য। এতে সামনের দিনে মানুষের টিকে থাকা দায় হবে।আসুন, জীবের সাম্যাবস্থা রক্ষায় অহেতুক প্রাণী নিধন রোধ করি। স্বেচ্ছাসেবী সংগঠন Life for Life বৈশ্বিক উষ্ণতা,অভিযোজন সমস্যা ও বাস্তু সংকটের এই সময়ে প্রাণী রক্ষায় সচেষ্ট হতে সকলকে আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD